বিনোদনসিরিয়াল

ভুপাল নয় উচ্ছেবাবুর সাথে প্রেম করছেন রানীমা দিতিপ্রিয়া! টলিপাড়ার নয়া গুঞ্জন ঘিরে জল্পনা তুঙ্গে

দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy) তথা রানিমা’র সঙ্গে অনস্ক্রিন নাতি ভুপাল অর্থাৎ বিশ্ববসু বিশ্বাসের (Biswabasu Biswas) চর্চিত মুচমুচে প্রেমের গল্প বাশি হয়ওয়ার আগেই টেলিপাড়ায় এসে হাজির নতুন গসিপ। এখন টলিপাড়ায় কান পাতলেই শোনা যাচ্ছে দিতিপ্রিয়া এবং বিশ্বাবসুর ত্রিকোণ প্রেমের খবর। আর তাঁদের মাঝে আসা এই তৃতীয় ব্যাক্তিটি হলেন ‘মিঠাই’ (Mithai) -য়ের উচ্ছে বাবু অর্থাৎ আদৃত রায় (Adrit Roy।

এখানেই শেষ নয়, এই গুঞ্জনের মাঝেই দানা বাঁধছে আরও এক খবর। জুন মাসের শেষে আচমকাই ‘মিঠাই’ ধারাবাহিক ছেড়ে দেন বিশ্ববসু। তার পর থেকেই নানা ধরনের কারণ শুনতে পাওয়া যাচ্ছে টেলিপাড়ায়। তবে এ বার একেবারে নতুন কারণ ঘুরে বেড়াচ্ছে চার দিকে। বলা হচ্ছে দিতিপ্রিয়ার সঙ্গে আদৃতের বিশেষ বন্ধুত্ব তৈরি হওয়ার কারণেই নাকি অহং-এর লড়াই শুরু হয় বিশ্ববসু এবং আদৃতের মধ্যে। আর সেই কারণেই নাকি ‘মিঠাই’ ছেড়েছেন বিশ্ববসু।

Ditipriya Roy Biswabasu Biswas

তবে দিতিপ্রিয়ার সাথে প্রেমের সম্পর্কের গুঞ্জনের মতোই এই নতুন গুঞ্জন কানে যেতেই বিষয়টিকে হেসে উড়িয়ে দিয়েছেন বিশ্ববসু। এ প্রসঙ্গে তাঁর দাবি , ‘বারবার কেন একই ধরনের গুজব ছড়াচ্ছে আমি জানিনা। তা ছাড়া এই গুজবে আমার দু’জন খুবই প্রিয় সহকর্মী এবং বন্ধুর নাম জড়িয়ে দেওয়াটাও খুবই হাস্যকর।’

সেইসাথে মিঠাই প্রসঙ্গে তাঁর সংযোজন ‘আদৃত, দিতিপ্রিয়া এবং আমি, তিন জনেরই কাজের জায়গায় এবং কাজের বাইরে খুবই ভাল বন্ধুত্ব। আমাকে ‘মিঠাই’ ধারাবাহিকে দেখা না যাওয়ার সঙ্গে এই সব ভুয়ো খবরের কোনও সম্পর্কই নেই।’ তবে জানা গেছে মিঠাই ছাড়ার পর এখন ওড়িশায় বাবা-মায়ের সাথে ছুটি কাটাচ্ছেন অভিনেতা।

তবে এদিন গুজব হেসে উড়িয়ে দেওয়ার পাশাপাশি বিরক্তি প্রকাশ করে সংবাদমাধ্যমে অভিনেতা জানান ‘এখন দিকে দিকে এ রকম ভুয়ো খবরের ছড়াছড়ি। কেউ কোনও তথ্য প্রচার করলে দয়া করে যাচাই করে করুন। অযথা বিভ্রান্তিমূলক খবর ছড়াবেন না।’

Related Articles

Back to top button