বিনোদনসিরিয়াল

ফের শুরু মাম্পির অসভ্যতা! রাজার সাথে অশান্তি শুরু হতেই ক্ষেপে লাল ‘রাম্পি’ ভক্তরা

দেশের মাটি (Desher Mati) সিরিয়ালের জনপ্রিয়তা যে বেড়েই চলেছে সে বিষয়ে কোনো সন্দেহই নেই। প্রতিটা সিরিয়ালেই একটি জুটি থাকে যা দর্শকদের কাছে বেশ প্রিয় হয়ে ওঠে। কিন্তু দেশের মাটি সিরিয়ালে ব্যাপারটা একেবারেই অন্যরকম। মূল চরিত্রর থেকে নোয়া-কিয়ান ছাড়াও রাজা-মাম্পির (Raja-Mampi) জুটিকে অনেক বেশি আপন করে ফেলেছে দর্শকেরা।

রাজা-মাম্পি জুটি এতটাই পছন্দ হয়ে গিয়েছে দর্শকদের যে নোয়া এখন ভিলেন হয়ে উঠছে দর্শকদের কাছে। নেটিজেনরা বারবার অভিযোগ তুলেছেন যে নোয়া চরিত্রকে ভালো দেখাতে গিয়ে মাম্পিকে নেগেটিভ চরিত্রে দেখানো হচ্ছে। এই নিয়ে মাঝে ব্যাপক ট্রলিং শুরু হয়েছিলেন সোশ্যাল মিডিয়াতে। যদিও সেসব বেশ কিছুদিনের জন্য ঠান্ডা হয়ে গিয়েছিল।

এবারেও সেই একই ঘটনার পুনরাবৃত্তি। ফের ‘দেশের মাটি’র প্রোমো সামনে আসতেই ফের রেগে লাল রাম্পি ভক্তরা। যেখানে দেখা যাচ্ছে,’ দেশের মাটি’ পরিবারের সকলে মেতেছেন মহালয়ার অনুষ্ঠানে, সেখানে উপস্থিত ছিলেন স্বরূপনগরের মানুষজনও। বাজল তোমার আলোর বেণু’ গাইলেন শুভলক্ষী দেবী। আর তারপরই রাজা অনুরোধ জানায় মাম্পিকে গান গাইতে।

কিন্তু মাম্পি রাজার এত সুন্দর আবদারেও খিটখিট করে ওঠে৷ মাম্পি জানায় সে গান গাইবে না কারণ তার শরীর খারাপ লাগছে। প্রোমোতে দেখা যাচ্ছে নোয়াও অনুরোধ করে মাম্পিকে গান গাইতে, ‘মাম্পিদি তুমি এত সুন্দর গান গাও। প্লিজ গাও না একটা গান’। কিন্তু কারও কথাতেই পাত্তা দেয় না সে। আর তাতে অসন্তুষ্ট হয় রাজা। আর মাম্পির এই ব্যবহারেই অসন্তুষ্ট দর্শকেরা।

 

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

একেই মাম্পির মা বাবা এবং নীল পাখির কারণে ক্রমেই দূরত্ব বাড়ছে রাজা মাম্পির মধ্যে তার উপর মাম্পির এই ব্যবহার। এই প্রোমো দেখেই রাম্পি ভক্তদের দাবি, তাঁদের দাবি, বারবার ইচ্ছে করে মাম্পিকে খারাপ দেখানো হয়। স্টার জলসার তরফে এমন প্রোমো শেয়ার করা হয়।

Related Articles

Back to top button