বিনোদনভিডিও

ছিঃ ছিঃ! ফ্যাশনের নাম খুলে যাচ্ছে প্যান্ট, ভিডিও ভাইরাল হতেই দিশা পাটানিকে ধুয়ে দিল নেটপাড়া

বলিউড (Bollywood) তারকা মানেই তাঁদের দিকে থাকবে পাপারাৎজি, অনুরাগীদের কড়া নজর। বাড়ি থেকে বেরিয়েও শান্তি নেই তারকাদের! সব জায়গায় তাঁদের ক্যামেরাবন্দি করার জন্য উপস্থিত থাকেন ছবিশিকারিরা। এই কারণে মাঝেমধ্যে সমস্যাতেও পড়তে দেখা যায় সেলেবদের। সম্প্রতি যেমন বি টাউনের নামী অভিনেত্রী দিশা পাটানির (Disha Patani) সঙ্গে হয়েছে।

সম্প্রতি দিশার একটি নেটপাড়ায় বেশ ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, কোনও একটি জায়গা থেকে বেরোচ্ছেন তিনি। বাইরে পা রাখতেই মুম্বইয়ের পাপারাৎজিরা অভিনেত্রীর ছবি, ভিডিও তুলতে শুরু করে দেন। সেই ভিডিও আপলোডও করা হয় সোশ্যাল মিডিয়ায়। কিন্তু সেখানে দিশার পোশাক দেখে উঠেছে নিন্দার ঝড়।

Disha Patani

এমনিতেই নায়িকা মানে তিনি হবেন ‘ট্রেন্ডসেটার’,  তাঁর পরনে থাকবে নিত্যনতুন পোশাক, এই ধারণা তো বছরের পর বছর ধরে চলে আসছে। সেই কারণে প্রত্যেক নায়িকাই নিত্যনতুন সাজে প্রত্যেকবার ধরা দেন। স্টাইল নিয়ে তাঁদের মধ্যে রীতিমতো প্রতিযোগিতাও চলে। দিশাকে বলিউডের অন্যতম স্টাইলিশ অভিনেত্রী হিসেবে গণ্যও করেন অনুরাগীরা। কিন্তু এবার তাঁর পোশাক দেখেই ‘ছিঃ ছিঃ’ করছে নেটপাড়া।

সম্প্রতি দিশার যে ভিডিও ভাইরাল হয়েছে সেখানে তাঁকে দেখা গিয়েছে, কালো রঙের একটি স্ট্র্যাপি বডিস্যুট এবং খাকি রঙের একটি প্যান্টে। প্যান্ট এবং বডিস্যুট পরে বেশ স্টাইলিশ দেখাচ্ছিল অভিনেত্রীকে। কিন্তু তা সত্ত্বেও নায়িকার প্যান্ট ঘিরে সোশ্যাল মিডিয়ায় হইহই কাণ্ড শুরু হয়ে গিয়েছে!

Disha Patani trolled for her pants

আসলে ভিডিওয় দেখা গিয়েছে, দিশা প্যান্টটি কোমরের খানিকটা নীচে পরেছেন। গাড়িতে বসার পর তা আরও একটু নেমে যায়। আর তা দেখেই ধেয়ে এসেছে নানান ধরণের কুমন্তব্য। একের পর এক কমেন্ট করে অভিনেত্রীকে ধুয়ে দিচ্ছে নেটিজেনদের একাংশ।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)


কেউ লিখেছেন, ‘প্যান্টটা তো এবার খুলে পড়ে যাবে ম্যাডাম’। আর একজন আবার লিখেছেন, ‘অপুষ্টিতে ভুগছেন লাগছে’। যদিও নেটিজেনদের এমন ট্রোলিংকে পাত্তা দিতে নারাজ দিশা। তিনি আপাতত ব্যস্ত নিজের আগামী প্রোজেক্টের কাজ নিয়ে। অভিনেত্রীকে এরপর সিদ্ধার্থ মলহোত্রার বিপরীতে দেখা যাবে।

Related Articles

Back to top button