বিনোদনসিনেমা

খ্যাতির পরেও ‘পুষ্পা’২ থেকে বাদ পড়লেন সামান্থা! পরের ছবিতে আল্লুকে যৌবনের ফাঁদে ফেলবেন দিশা পাটানি

আল্লু অর্জুনের ছবি পুষ্পার সব গানই তুমুল জনপ্রিয় হয়েছে। শুধু গানই বা বলছি কেন আল্লু অর্জুনের এই সিনেমার গান, সংলাপ, দৃশ্য, নায়কের হাঁটার স্টাইল সবই এখন সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিং। বলাই বাহুল্য আল্লু অর্জুনের এই ছবি সারা দেশ জুড়ে রমরমিয়ে চলছে। গত বছরের শেষেই অর্থাৎ ডিসেম্বরের ১৭ তারিখ মুক্তির পর থেকেই একের পর এক রেকর্ড গড়েছে সুকুমার পরিচালিত এই সিনেমা। তামিল, তেলেগু, কন্নড়, মালয়ালম ও হিন্দি -এই ৫ টি ভাষায় ইতিমধ্যেই মুক্তি পেয়েছে ‘পুষ্পা: দ্য রাইজ পার্ট ওয়ান’। শুধু দক্ষিণ ভারতে নয় গোটা দেশেই এই ছবি চলছে রমরমিয়ে।

আর এই ছবিতে মাত্র ৩ মিনিটের একটা আইটেম নেচে সামান্থা আক্কিনেনি (Samantha Akkineni) ব্যাপক জনপ্রিয়তা পেয়েছেন। ছবিতে অভিনেত্রীর নাচের দৃশ্য মন কেড়েছে আমজনতার। সামান্থা আল্লুর ‘উহ আন্তাভা’ এখন সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ট্রেন্ডিং। রোজই সকলের নিউজফিডে এই গানের হাজারটা রিল ঘুরে বেড়ায়।

সামান্থার শরীরী হিন্দোল, মন কাড়া এক্সপ্রেশন, আবেদনময়ী চোখ বলিউডের তাবড় তাবড় আইটেম সং (Item Song) -কে কার্যত পেছনে ফেলে দিয়েছেন৷ দক্ষিণী অভিনেত্রী সামান্থা দক্ষিণে জনপ্রিয় ছিলেনই তবে পুষ্পা ছবির আগে আরও একটি কারণে শিরোনামে দেখা গিয়েছে অভিনেত্রীকে। দক্ষিণী সুপারস্টার নাগার্জুনের পুত্রবধূ ছিলেন সামান্থা। কিন্তু সেই বিয়ের সম্পর্ক এখন অতীত। বিবাহ বিচ্ছেদ হয়ে গিয়েছে সামান্থা ও নাগা চৈতন্যর। আর এখন সিঙ্গেল হয়েই কাঁপিয়ে দিচ্ছেন অভিনেত্রী।

কিন্তু এত সাফল্যের পরেও ‘পুষ্পা ২’ থেকে বাদ পড়লেন সামান্থা। জানা যাচ্ছে, দর্শকদের একই জিনিস দু’বার দেখালে তা আগের মতো হিট নাও হতে পারে সেকারণেই পুষ্পার সেকেন্ড পার্টে আইটেম নাচতে দেখা যাবে সামান্থার বদলে বলিউডের হট বোম্ব দিশা পাটানিকে। শোনা যাচ্ছে, প্রথমেও নাকি সামান্থার জায়গায় দিশা পাটানিরই নাচার কথা ছিল। কিন্তু নানান কারণ দেখিয়ে দিশা ফিরিয়ে দেন প্রস্তাব। কিন্তু এবার আর একই ভুল করতে চাননা তিনি। তা স্পষ্টই বোঝা যাচ্ছে।

Related Articles

Back to top button