বিনোদনভাইরালভিডিও

মারকাটারি ফিগারে দুর্দান্ত নেচে স্টেজে আগুন ধরিয়ে দিলেন দিশা পাটানি! ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

বলিউড অভিনেত্রী দিশা পাটানি (Disha Patani)। ‘বাগি ২’ ও ‘মালাং’ ছবিতে অভিনেত্রীর দুর্দান্ত অভিনয় দর্শকদের নজর কেড়েছিল। অভিনেত্রী সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয়। বর্তমানে মালদ্বীপে টাইগার শ্রফের (Tiger Shroff) সাথে ছুটি কাটাচ্ছেন তিনি। মালদ্বীপ থেকে অনেক ছবি ও ভিডিও শেয়ার করেছেন অভিনেত্রী। দিশা পাটানি নাচেও বেশ পারদর্শী। সম্প্রতি দিশা একটি নাচে ভিডিও শেয়ার করেছেন। যা ব্যাপক ভাইরাল হয়ে পড়েছে।

নাচের ভিডিওটিতে ‘কার্ডি বি এবং মেগান থেই স্ট্যালিয়নের  WAP’ ইংরেজি গানে দুর্দান্ত নেচেছেন দিশা পাটানি। কমলা ক্রপটপের সাথে কাটআউট সোয়েটশার্ট ও টর্ন জিন্স পরে নাচতে দেখা গেছে অভিনেত্রীকে। নাচে মধ্যে দিশার কোমরে চোখে আটকা পড়তে বাধ্য। অভিনেত্রীর নাচ দেখে মুগ্ধ অনুগামীরা। সাথে টাইগার শ্রফের বোন কৃষ্ণা শ্রফ ও নাচের ভিডিওতে মন্তব্য করেছেন ভিডিওটি দেখে। তিনি বলেছেন, ‘একেবারে আগুন ধরিয়ে দিয়েছো! তোমার আলমারিতে এখুনি হামলা করা উচিত।’

এর আগেও দিশার ছবিতে লাইক ও কমেন্ট করেছিলেন কৃষ্ণা শ্রফ। দিশা লাল রঙের বিকিনি পরে ছবি দিলে দিশা তাতেও মন্তব্য করে বুঝিছিলেন যে দিশাকে একেবারে হট লাগছে। দিশা নিজের ছবির সাথে টাইগার শ্রফের ছবিও শেয়ার করেছেন।

 

View this post on Instagram

 

A post shared by disha patani (paatni) (@dishapatani)

Related Articles

Back to top button