গসিপবিনোদন

এতদিনের প্রেম কি সহজে ভোলা যায়! ব্রেকআপের পরে টাইগারকে মনে করেই দিন কাটাচ্ছেন দিশা! রইল ভিডিও

বলিউডের অন্যতম জনপ্রিয় কাপলদের মধ্যে একটি টাইগার শ্রফ (Tiger Shroff) এবং দিশা পাটানির (Disha Patani) জুটি। দীর্ঘ ৬ বছর সম্পর্কে ছিলেন তাঁরা। তবে সম্প্রতি শোনা গিয়েছিল, সেই প্রেমে নাকি চিড় ধরেছে। বছরের শুরুতেই বিচ্ছেদের (Break Up) পথে হেঁটেছেন দু’জনে।

তবে সম্প্রতি দিশার একটি কাজ দেখে নেটিজেনদের মত, ব্রেক আপের পর নাকি বেশ কষ্টে আছেন অভিনেত্রী। জ্যাকি পুত্রকে নাকি ভুলতে পারেননি তিনি। সেই কারণে টাইগারকে মনে করেই দিন কাটছে তাঁর। সামনে থেকে না পেলেও, সামাজিক মাধ্যমের দ্বারাই তাঁকে দেখছেন ‘এম এস ধোনি’ খ্যাত নায়িকা।

Tiger Shroff and Disha Patani

বলিপাড়ার বিভিন্ন সূত্র মারফৎ টাইগার এবং দিশার ব্রেক আপের খবর পাওয়া গেলেও, দু’জনের মধ্যেই কেউই এই বিষয়ে নিজেদের মুখ খোলেননি। তাই অনেকের অনুমান এটি স্রেফ গুজব। সম্প্রতি দিশার করা কাজ দেখার পর থেকে তো সেই জল্পনা আরও বেশ কয়েকগুণ বেড়ে গিয়েছে।

সম্প্রতি জ্যাকি শ্রফের পুত্র নিজের ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন। সেখানে তাঁকে মার্শাল আর্টস করতে দেখা গিয়েছে। সেই ভিডিও শেয়ার করে ‘হিরোপন্তি’, ‘বাঘী’ খ্যাত অভিনেতা লিখেছেন, ‘আজ আমার ট্রেনিং করার একেবারেই মুড ছিল না। তাই ছেলেরা মিলে এটা ঠিক করল। এটা কিন্তু একেবারেই আমার পরিকল্পনা ছিল না’।

 

View this post on Instagram

 

A post shared by Tiger Shroff (@tigerjackieshroff)

বলিউডের এই সুদর্শন অভিনেতা এই ভিডিও শেয়ার করা মাত্রই সেখানে কমেন্ট করেন তাঁর চর্চিত প্রাক্তন প্রেমিকা দিশা। বলি সুন্দরী লিখেছেন, ‘আমিও এটা করতে চাই’। আর ব্যাস, তা দেখা মাত্রই নেটিজেনদের অনুমান, মোটেই ব্রেক আপ হয়নি দু’জনের। সবই গুজব।

Disha Patani commented on Tiger Shroff's video

টাইগার এবং দিশার হাতে থাকা প্রোজেক্টের নিরিখে বলা হলে, জ্যাকি শ্রফের পুত্রের হাতে এই মুহূর্তে ‘গণপত’, ‘বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ’ এবং ‘স্ক্রু ঢিলা’ রয়েছে। অপরদিকে দিশার হাতে রয়েছে বেশ কয়েকটি প্রোজেক্ট। অভিনেত্রীর হাতে এই মুহূর্তে ‘যোদ্ধা’, ‘কেটিনা’ এবং ‘প্রোজেক্ট কে’ রয়েছে।

Related Articles

Back to top button