ছবিভাইরাল

অ্যাকোয়াগার্ল সেজে বোম্ব ফিগারে হাজির দিশা পাটানি, ছবি দেখেই উষ্ণতার পারদ চড়ল নেটপাড়ায়

বলিউড অভিনেত্রী দিশা পাটানি (Disha Patani)। ‘বাগি ২’ ও ‘মালাং’ ছবিতে অভিনেত্রীর দুর্দান্ত অভিনয় দর্শকদের নজর কেড়েছিল। অভিনেত্রী সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয়। সোশ্যাল মিডিয়াতে অভিনেত্রীর শেয়ার করা ছবি দেখে ঝড় ওঠে পুরুষ অনুগামীদের বুকে। হট লুকস হোক বা বোল্ড সবেতেই সমান লাস্যময়ী দিশা পাটানি। বর্তমানে মালদ্বীপে টাইগার শ্রফের (Tiger Shroff) সাথে ছুটি কাটাচ্ছেন তিনি। মালদ্বীপ থেকে অনেক ছবি ও ভিডিও শেয়ার করেছেন অভিনেত্রী।

দিশা পাটানি disha patani

মালদ্বীপে ছুটি কাটাতে গিয়ে কখনো বিকিনি বেবি তো কখনো স্বল্প  খোলামেলা পোশাকে ছবি শেয়ার করেছেন অভিনেনেত্রী দিশা  পাটানি। আর শেয়ার করা ছবি গুলি নিমেষেই ভাইরাল হয়ে পড়েছিল নেটপাড়ায়। সম্প্রতি দিশা পাটানি সমুদ্রের ধরে আনন্দের মুহূর্তের তার কিছু সেলফি শেয়ার করেছিলেন। যাতে সমুদ্রের বিচের সৌন্দর্য থেকে শুরু করে নিজের অফ শোল্ডার জামার ছবি দিয়ে ছিলেন অভিনেত্রী।

দিশা পাটানি disha patani

 

এবার সমুদ্রের মাঝে খোলা আকাশের নিচে বিকিনি পরা একটি ছবি শেয়ার করলেন দিশা। ছবিতে একটি ওয়াটার স্কেট বোটের ওপরে অ্যাকোয়াম্যান পোজে দাঁড়িয়ে থাকতে দেখা যাচ্ছে দিশাকে। ছবিটি শেয়ার করে দিশা ক্যাপশনেও লিখেছেন, ‘অ্যাকোয়াম্যানের মত অনুভূতি হচ্ছে’। তবে ক্যাপশন যায় হোক না কেন, হলুদ বিকিনিতে সমুদ্রের নীল জলরাশির মধ্যে দুর্দান্ত লাগছে দিশা পাটানিকে।

দিশা পাটানি disha patani

দিশা পাটানির এই ছবি শেয়ার হতেই নিমেষের মধ্যেই তা সুপার ভাইরাল হয়ে পড়েছে। ছবি শেয়ারের ১ ঘন্টার মধ্যেই ৭ লক্ষ ৫০ হাজার পেরিয়েছে লাইক। এক নেটিজেন ছবি দেখে ‘অ্যাকোয়াগার্ল বলে মন্তব্যও করেছেন’।

disha patani দিশা পাটানি

Related Articles

Back to top button