বিনোদনসিনেমা

সময় বদলায়! সুপারহিট ডিস্কো ডান্সারের পরিচালক স্ত্রী’র চিকিৎসার জন্য হাত পাতছেন মিঠুনদের কাছে

হিন্দি সিনেমা জগতের অন্যতম মাইলস্টোন সিনেমা হল পরিচালক বব্বর সুভাষের (Babbar Subhash) ‘ডিস্কো ডান্সার’ (Disco Dancer)। এককালের ব্লকবাস্টার এই ছবির পরিচালক এখন ভুগছেন চরম অর্থ কষ্টে। টাকার অভাবে কার্যত মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন তার স্ত্রী তিলোত্তমা (Tilottama)। তাই এই অসহায় পরিস্থিতিতে ইন্ডাস্ট্রির সহকর্মীদের কাছে সাহায্যের আর্জি জানিয়েছিলেন পরিচালক।

পরিচালকের এই দুর্দিনে তাকে ফিরিয়ে দেননি কেউ। সকলেই বাড়িয়ে দিয়েছেন সাহায্যের হাত। জানা গেছে সুভাষ বাবুর স্ত্রী তিলোত্তমা বেশ কিছুদিন ধরেই গুরুতর অসুস্থ। ফুসফুস এবং কিডনির সমস্যার জেরে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন তিনি। জানা গেছে তিনি ভর্তি রয়েছেন মুম্বইয়ের কোকিলাবেন হাসপাতালে। এই মুহূর্তে তার চিকিৎসার জন্য প্রয়োজন বিরাট অঙ্কের টাকা।

জানা যাচ্ছে সবমিলিয়ে প্রয়োজন ৩০ লক্ষ টাকার। কিন্তু এই মুহূর্তে বিরাট অঙ্কের টাকা জোগাড় করা একপ্রকার অসম্ভব হয়ে পড়েছে পরিচালকের কাছে। তাই কোনো উপায় না পেয়ে কার্যত নিরুপায় হয়ে ইন্ডাস্ট্রির সহকর্মীদের কাছে সাহায্যের আর্জি জানিয়েছিলেন পরিচালক।

 

সুভাষ বাবু জানিয়েছেন তাঁর মেয়ে শ্বেতা অনলাইনে একটি ফান্ডরাইসার শুরু করেছেন। সেখানেই তিনি জুহি চাওলা, ডিম্পল কপাডিয়া, অনিল কপূর, ভূষণ কুমারের মতো তারকাদের থেকে সাহায্য চেয়েছিলেন। সাহায্যের হাত বাড়িয়ে দিয়ে পাশে দাঁড়িয়েছেন ‘ডিস্কো ডান্সার’-এর নায়ক মিঠুন চক্রবর্তীও (Mithun Chalti) । সাহায্য এসেছে ইম্পা (ইন্ডিয়ান মোশন পিকচার্স প্রোডিউসর্স অ্যাসোসিয়েশন)-র থেকেও।

জানা গেছে গত পাঁচ বছর ধরেই নানা ধরনের শারীরিক সমস্যায় ভুগছেন ৬৭ বছর বয়সী তিলোত্তমা দেবী। পাঁচ বছর আগেই দুটি কিডনি নষ্ট হয়ে গিয়েছিল তার। সে সময় কিডনি প্রতিস্থাপনের সিদ্ধান্তও নেওয়ার পর ফুসফুসেও সমস্যা ধরা পড়া তার। তাই সেই পরিকল্পনা বাতিল করতে হয়। সেই সময় সুভাষবাবুকে আর্থিক সহায়তা করেছিলেন সলমন খান (Salman Khan)।

Related Articles

Back to top button