খবরবিনোদন

ভয়াবহ মাত্রায় করোনা ছড়াচ্ছে টলিউডে! জিৎ- এর পর করোনায় আক্রান্ত সৃজিত মুখার্জি

বছরের শুরুতেই দেশের বুকে আঁছড়ে পড়েছে কোভিডের তৃতীয় ঢেউ। লাফিয়ে লাফিয়ে রোজই বাড়ছে সংক্রমন। অন্যদিকে চোখ রাঙাচ্ছে ওমিক্রনও। মাত্র সাত দিনে খোদ কলকাতা শহরে কোভিড সংক্রমণের হার প্রায় ২৪ শতাংশে (২৩.৪২) পৌঁছে গিয়েছে। কলকাতার লাগোয়া হাওড়া শহরে সংক্রমণের হার প্রায় ১১ শতাংশ। নতুন বছরের শুরু থেকেই একের পর এক খবর আসছে উদ্বেগের।

গত কয়েকদিন আগেই বাংলার মহারাজা সৌরভ গাঙ্গুলির করোনা আক্রান্ত হওয়ার খবর আসে, অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তীর দিদি চিত্রাঙ্গদাও কোভিড আক্রান্ত হওয়ায় তার বিয়ে পর্যন্ত স্থগিত হয়ে গিয়েছে৷ এদিকে আজই সুরকার তথা সঙ্গীর পরিচালক জিৎ গাঙ্গুলি ট্যুইটারে জানান তিনি কোভিড আক্রান্ত। তিনি ট্যুইট বার্তায় লেখেন, ‘কোভিড আক্রান্ত হয়েছি। মৃদু উপসর্গ রয়েছে আমার। শরীর আপাতত ঠিকই আছে। নিভৃতবাসে রয়েছি। চিকিৎসকদের কথা মেনে চলছি। স্বাস্থ্যবিধি মেনে পদক্ষেপ করছি।’

 

এই খবর পুরোনো হতে না হতেই ট্যুইটারে একই কায়দায় পরিচালক সৃজিত মুখার্জিও জানান তিনি করোনায় আক্রান্ত হয়েছেন। এদিন সৃজিত ট্যুইটে লেখেন, “আমি কোভিড আক্রান্ত৷ আইসোলেটেড রয়েছি। গত ৭২ ঘন্টায় আমার সংস্পর্শে যারা এসেছেন তারা দয়া করে পরীক্ষা করিয়ে নেবেন”। সংবাদ মাধ্যমকে সৃজিত আরও জানান, তার স্ত্রী মিথিলা এবং মেয়ে আয়রা খান আলাদা ঘরে থাকছেন।

গত কয়েক দিনে বাংলায় করোনা আক্রান্তের সংখ্যা ১০ গুন বৃদ্ধি পেয়েছে। তার প্রভাব পড়েছে টলিউডেও। একের পর এক তারকার আক্রান্ত হওয়ার খবরে বাড়ছে উদ্বেগ। শোনা যাচ্ছিল, খুব শিগগিরই বন্ধ হতে পারে সিরিয়ালের শ্যুটিং -ও৷ শুধু টলিউড নয় বলিউডেও একাধিক তারকা কোভিডে আক্রান্ত হয়েছেন। করিনা কপূর, অর্জুন কপূর থেকে শুরু করে নোরা ফতেহি সকলেই কোভিডের তৃতীয় ঢেউয়ের শিকার।

Related Articles

Back to top button