বিনোদনভিডিওসিরিয়াল

বৌকে ইমপ্রেস করতে রোমান্টিক ডেট! দামি হোটেলে বসে অপুকে গোলাপ দিল দিপু গোয়েন্দা

জি বাংলার অন্যতম জনপ্রিয় সিরিয়াল অপরাজিতা অপু (Aparajita Apu)। এই সিরিয়ালের নায়িকা অপুর চরিত্রে রয়েছেন নবাগতা সুস্মিতা দে (Sushmita Dey)। তাঁর বীপরীতে নায়ক দিপুর চরিত্রে অভিনয় করছেন রোহন ভট্টাচার্য (Rohan Bhattacharya)। উল্লেখ্য এই সিরিয়ালের হাত ধরেই সুস্মিতার অভিনয় জীবনে হাতেখড়ি।

আর প্রথম সিরিয়াল দিয়েই দর্শকদের মন জয় করে নিয়েছেন অভিনেত্রী। সিরিয়ালের দুষ্টু মিষ্টি নায়িকা অপুর চরিত্রে সুস্মিতার অভিনয় অল্পদিনের মধ্যেই দর্শকদের মন জয় করে নিয়েছে। অন্যদিকে বেশ কিছুদিন ধরেই দেখা যাচ্ছে অপুর প্রতি নরম হয়েছেন তাঁর শ্বাশুড়ি অবলা অর্থাৎ ‘আন্টি ১’।

Aparajita Apu,

সিরিয়ালের শুরুর দিকে নানান ঝামেলা অশান্তি পেরিয়ে একেবারে নাটকীয়ভাবে দিদির দেওর দীপু বাবুর সাথে বিয়ে হয় অপুর। যা প্রথমদিকে কিছুতেই মেনে নিতে পারেননি ছেলে অন্তর্ভুক্ত প্রাণ অপুর শ্বাশুড়ি অবলাদেবী। সিরিয়ালে তাঁকে দেখা যায় বাইরে থেকে ভীষণ কড়া, আর গোটা সংসার কে তিনি একাই সামলান কড়া অনুশাসনে।

Apu Dipu romantic date

তাই বিয়ে হয়ে আসার পর থেকে অপুও তাঁর আন্টি ১ -এর কাছে অনেক বকাঝকা শুনেছে। কিন্তু অপু মেয়েটা এতটাই চঞ্চল আর মিশুকে যে তার ওপরে বেশীক্ষণ কেউ রাগ করে থাকতেও পারে না। সম্প্রতি সিরিয়ালে এসেছে নতুন ট্যুইস্ট। অপুকে নিয়ে রোম্যান্টিক ডেটে গিয়েছে দীপু। চ্যানেলের তরফে সোশ্যাল মিডিয়ার পেজে এই পর্বের একটি ছোটো ক্লিপিংস শেয়ার করা হয়েছে।

সেখানে দেখা যাচ্ছে বৌকে ইমপ্রেস করতে একটি রেস্টুরেন্টে নিয়ে গিয়েছে দীপু। সেখানে আগে থেকেই অপুর জন্য একটা স্পেশাল টেবিল বুক করেও রেখেছিল দীপু। আর একথা জেনে ভীষণ খুশি হয়ে অপু জানায় তাঁর নায়িকা নায়িকা ফিল হচ্ছে। এরপরেই অপুর হতে একটা গোলাপ দিয়ে ভীষণ রোমান্টিক ভাবে তাকিয়ে থাকে দীপু। আর অন্যদিকে অপু মনে মনে ভাবনার অতলে তলিয়ে গিয়ে ভাবতে শুরু করে দীপু তার সাথে কখনও নাচ করছে তো কখনও ভায়োলিন বাজাচ্ছে। অপু-দিপুর এই রোম্যান্স ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ভাইরাল হয়েছে।

Related Articles

Back to top button