বিনোদন

ঘূর্ণিঝড়ে ব্যাপক ক্ষয়ক্ষতির মাঝে নাচ! উপড়ে যাওয়া গাছের সঙ্গে ছবি তুলে ট্রোলের সম্মুখীন দীপিকা

অবশেষে আবহাওয়া দপ্তরের আশঙ্কাই সত্যি হল। গুজরাট (Gujrat) সহ মহারাষ্ট্রের (Maharashtra) বিস্তীর্ণ উপকূলে প্রবল বেগে আছড়ে পড়ে ঘূর্ণিঝড় (Cyclone) তাউট (Tautae)। ঘণ্টায় প্রায় ১৫৫ থেকে ১৬৫ কিলোমিটার বেগে ঝোড়ো হাওয়ায় চারিদিকেই ব্যাপক ক্ষয়ক্ষতি, পাশাপাশি প্রাণ হারিয়েছেন বহু নাগরিক।

এমতাবস্থায় বাড়ির সামনের ভেঙে পড়া গাছকে জড়িয়ে নাচের ভঙ্গিতে ছবি তুললেন অভিনেত্রী দীপিকা সিং (Dipika Singh)। স্বভাবতই এহেন পরিস্থিতির মাঝে দীপিকার ‘নাচ’-এ ট্রোলের ঝড় উঠেছে অভিনেত্রীকে ঘিরে।

সোশ্যাল মঞ্চের সূত্রে খবর, দীপিকার শেয়ার করা ছবি ও নাচের ভিডিয়োতে অভিনেত্রীকে খালি পায়ে রাস্তায় নেমে বৃষ্টিস্নাতা অবস্থায় নাচতে দেখা যায়। অপর ছবিতে রাস্তায় ভেঙে পড়া গাছকে জড়িয়ে ধরতেও দেখা যায় অভিনেত্রীকে।

ক্যাপশনে দীপিকা লেখেন, “তুমি ঝড়কে শান্ত করতে পারবে না। তাই চেষ্টাও কোরো না। তার চেয়ে বরং নিজেকে শান্ত করো। প্রকৃতিকে আপন করে নাও কারণ এই অন্ধকার সময় নির্ঘাত কেটে যাবে।”

যদিও ক্যাপশনে আশার আলো ফোটালেও নেটিজেনদের মুখে হাসি ফোটাতে পারেননি দীপিকা। নেটিজেনমহলের একাংশের প্রশ্ন, “যে ঘূর্ণিঝড় এত মানুষের প্রাণ কেড়ে নিল তাকে নিয়ে আপনি নাচ করছেন?” আর এক নেটিজেনদের সাফ বক্তব্য, “ভেঙে পড়া গাছকে জড়িয়ে ধরে ছবি তোলা আপনার পক্ষেও বিপজ্জনক।” কোভিড পরিস্থিতিতে মাস্ক না পরেই খালি পায়ে দীপিকার রাস্তায় বেরিয়ে আসাটাকেও অনেকে ভাল চোখে দেখেননি। এখনও পর্যন্ত এ প্রসঙ্গে দীপিকার তরফে কোনো সদুত্তর মেলেনি।

 

Related Articles

Back to top button