বিনোদনভাইরালভিডিও

‘মানিকে মাগে হিতে’ গানে নাচছে ‘পান্তা ভাতে কুন্ডু’, ভিডিও শেয়ার হতেই ভাইরাল নেটপাড়ায়

বাংলার জনপ্রিয় ডান্স রিয়ালিটি শো (Dance Reality Show) ডান্স বাংলা ডান্স । কিছু বছর আগে জনপ্রিয় শুধুমাত্র কচিকাঁচাদের নিয়ে ‘ডান্স বাংলা ডান্স জুনিয়র (Dance Bangla Dance Junior)’ হয়। যা বিশাল জনপ্রিয়তা লাভ করেছিল বাঙালিদের মধ্যে। শো এর বিচারক মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty) দীপান্বিতাকে ভালোবেসে নাম দিয়েছিলেন পান্তা ভাতে কুন্ডু। এর পর থেকেই পান্তা ভাতে কুন্ডু নামেই পরিচিত হয়ে যায় সে।

আজ অনেক বছর কেটে গিয়েছে এই ঘটনার পর। আজ মানুষের মনে রয়েছে পান্তা ভাতে কুন্ডু। তবে, এখন সে অনেক বড় হয়ে গিয়েছে। দীপান্বিতার নিজস্ব একটি ইউটিউব চ্যানেলও রয়েছে। সেখানে নানা ধরণের ভিডিও আপলোড করে দীপান্বিতা। কিছুদিন আগেই ইন্টারনেটে ব্যাপক ট্রেন্ডিং হয়ে পড়েছে শ্রীলংকান গায়িকা ইওহানি ডি সিলভার (Yohani Di Silva) ‘মানিকে মাগে হিতে (Manike Mage Hithe)’ গানটি।

এবার ভাইরাল সেই গানেই নৃত্য পরিবেশ করল পান্তা ভাতে কুন্ডু তথা দীপান্বিতা। আসলে গানের ভাষা জানা না থাকলেও গানটি এতটাই পপুলার হয়েছে যে বাংলা হিন্দি থেকে নানা ভাষায় ইতিমধ্যেই গানটির মিউজিক দিয়ে অনেক গান বের হয়ে গিয়েছে। এবার সেই গানটিকে নাচের যে অন্য বেছে নিয়েছে দীপান্বিতা।

মানিকে মাগে হিতের সাথে বাংলার তোমার ঘরে বসত করে কয়জনা গানটির সাথে রিমেক করা হয়েছে। সেই গানেই গ্রাম্য পরিবেশে গাছপালার মাঝে নেচে ভিডিও সূত্রে করা হয়েছে। সেই ভিডিও নিজের ইউটিউব চ্যানেলেই শেয়ার করেছে দীপান্বিতা। ইতিমধ্যেই সেই ভিডিও ভাইরাল হতে শুরু করেছে সোশ্যাল মিডিয়াতে।

দেখতে দেখতে ভিডিওটি দর্শকের সংখ্যা পেরিয়েছে ১ লক্ষেরও বেশি। নাচ দেখে মুগ্ধ হয়েছেন দর্শকেরা। প্রসঙ্গত, এর আগে রান্না করে তাক লাগিয়ে দিয়েছিল দীপান্বিতা। বাড়িতেই চিকেন রান্নার ভিডিও তৈরী করে শেয়ার  করেছিল সে। ছোট্ট হাতের রান্না দেখে প্রশংসায় পঞ্চমুখ হয়েছিলেন নেটিজেনরা।

Related Articles

Back to top button