বিনোদন

নবমীতে লাঞ্চ ডেট! হাঁটুর বয়সী স্ত্রী দোলনের সঙ্গেই জমিয়ে পুজো উপভোগ করলেন দীপঙ্কর দে

ভালোবাসার কোনো বয়স হয়না! এই কথাটা চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিয়েছেন দীপঙ্কর দে ( Dipankar dey) এবং দোলন রায় (Dolon ray) । গত বছরেই ১৬ জানুয়ারি আইনি মতে সাত পাকে বাঁধা পড়েন ৭৫-এর বর দীপঙ্কর এবং ৪৯-এর কনে দোলন। দীর্ঘ ২৫ বছর লিভ ইন সম্পর্কে থাকার পর অবশেষে আইনি মতে বিয়েটা সেরেই ফেলেন এই জুটি। দুজনের মধ্যে বয়সের পার্থক্য বিস্তর, তবুও ভালোবাসায় কমতি নেই।

সমাজের ধরা বাধা নিয়ম রীতিকে কার্যত বুড়ো আঙুল দেখিয়ে ৭৫ বছর বয়সেও চুটিয়ে স্ত্রী দোলনের সঙ্গে দাম্পত্য সুখ উপভোগ করছেন দীপঙ্কর। আর ৫ জন দম্পতির মতোই এই পুজোতে নিজেদের মতো করে সময় কাটালেন দীপঙ্কর দোলন। পুজোতে সেজেগুজে স্ত্রীকে নিয়ে ফাইভস্টার হোটেলে লাঞ্চ করতে গিয়েছিলেন দীপঙ্কর।

শুধু গিয়েছেন তাইই নয়, বেড়াতে গিয়ে বউয়ের সঙ্গে রোমান্টিক ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্টও করেছেন দীপঙ্কর। দীর্ঘ ২২ বছর ধরেই লিভইন সম্পর্কে থাকার পর অবশেষে ২০ সালে গাঁটছড়া বাঁধেন এই জুটি। যদিও নিজেদের এই বৈপ্লবিক সিদ্ধান্তের জন্য এই বয়সেও অসংখ্য কটাক্ষের সম্মুখীন হতে হয়েছে এই জুটিকে।

কিন্তু সেসবের ধার না ধেরে জীবনের মজা লুটে পুটে নিচ্ছেন দোলন দীপঙ্কর। নবমীর দুপুরে কলকাতার নামজাদা রেস্তোরাঁয় আইটিসি সোনারে মধ্যাহ্নভোজন সারলেন দীপঙ্কর দোলন। এদিন দীপঙ্কর সেজেছিলেন নীল টিশার্টে, আর দোলনের পরনে ছিল গোলাপি শাড়ি। তবে পুজোতে বাঙালি নয় চাইনিজ ডিশেই লাঞ্চ সারলেন জুটি। ৯০ দশকে অভিনয় জগতে কাজ করতে গিয়ে দীপঙ্কর বাবুর সঙ্গে আলাপ হয় দোলনের। তখন থেকেই ভালোলাগা দীপঙ্করের প্রতি। আর এখন তারা চুটিয়ে সংসার জীবন উপভোগ করছেন। তবে নিজেদের সম্পর্ক নিয়ে দোলন দীপঙ্করের মত, “আমরা নিজেদের ইচ্ছেমতো ভালোবেসেছি নিজেদের ইচ্ছায় বিবাহ করেছি তাতে কারো কিছু যায় আসার কথা নয়।”

Related Articles

Back to top button