বিনোদন

বাংলার সোনু সুদ! কমিউনিটি কিচেন খুলে করোনা রোগীদের ‘বিনামূল্যে’ খাবার পৌঁছে দিচ্ছেন দেব

অন্যান্য তারকাদের মতোন সোশ্যাল মিডিয়ায় একেবারেই সক্রিয় নন টলিউডের প্রথম সারির অভিনেতা দেব (Dev) ওরফে দীপক অধিকারী (Dipak Adhikary)। সারাক্ষণই নানান কাজে ব্যস্ত থাকেন অভিনেতা। অভিনয়ের পাশাপাশি তিনি একাধারে প্রযোজক, নেতা এবং সমাজসেবীও বটে।

তাকে বাংলার সোনু সুদ বললেও ভুল বলা হয়না। করোনা কালে যখন দীর্ঘদিনের লকডাউনে কার্যত স্তব্ধ হয়ে গিয়েছিল গোটা দেশ তখন নেপাল থেকে নিজের চেষ্টায় ২৫০ জন পরিযায়ী শ্রমিককে ঘরে ফিরিয়েছিলেন বাংলার ‘খোকাবাবু’। তার আগেও দুই অন্তঃসত্ত্বা সহ ৩৬ জন পরিযায়ী শ্রমিককে ঘরে ফেরার ব্যবস্থা করে দিয়েছিলেন অভিনেতা সাংসদ দেব।এই সময়ে দাঁড়িয়েও রাজনীতি, অভিনয়, এবং নিজের সমস্ত দায়িত্ব একা হাতেই সামলে যাচ্ছেন অভিনেতা।

এবার অসহায় মানুষদের পাশে দাঁড়াতে ফের নয়া উদ্যোগ নিলেন বাংলার সোনু সুদ। করোনা রোগীদের জন্য তিনি খুলে ফেললেন কমিউনিটি কিচেন। যেখানে করোনা আক্রান্ত রোগীরা অর্ডার করলেই বিনামূল্যে তাদের কাছে পৌঁছে যাবে পেট ভর্তি খাবার। দেবের রেস্তোরাঁ ‘টলি টেলস’ (Tolly Tales) এবং সর্দারনি পরমজিৎ কউর মেডিকেল ট্রাস্টের যৌথ উদ্যোগেই এই আয়োজন করা হয়েছে।

dev

আজ ৫০ প্যাকেট বিতরণ করা হয়েছে, অভিনেতা জানান চাহিদা অনুযায়ী পরে এর সংখ্যা আরও বাড়বে। দেব একটি পোস্টারের মাধ্যমে জানিয়েছেন,
২৫ ডাঃ শরৎ ব্যানার্জি রোড, অর্থাৎ টলি টেলসের সামনে থেকে দুপুর ১২.৩০ টা থেকে ১.৩০ টা পর্যন্ত এই মিল সংগ্রহ করা যাবে।

Related Articles

Back to top button