বিনোদনভাইরালভিডিও

ডাইনিং কভার গুলো ২০ টাকা দাম! কাঁচা বাদামের সুরে গান বাঁধলেন মেলার আরেক বিক্রেতা

ট্রেনে বাসে অথবা পথে ঘাটে একটু চোখ কান খোলা রাখলেই দেখা যায়, হকার দাদাদের জিনিস বিক্রি করবার একটি নিজস্ব ধরণ থাকে। কারোর কারোর বিক্রির পদ্ধতি বেশ আকর্ষণীয় হয়। ঠিক এই ফান্ডা কাজে লাগিয়েই গত কয়েকদিনে দাপিয়ে বেড়িয়েছে এক বাদাম বিক্রেতার বাঁধা গান। ‘বাদাম বাদাম দাদা কাঁচা বাদাম, আমার কাছে নাই গো বাবু ভাজা বাদাম’ এই গানটা বর্তমানে সবারই এক আধ বার শোনা হয়ে গিয়েছে।

বীরভূমের দুবরাজপুরের এক ফেরিওয়ালা ভুবন বাদ্যকরের গানের এই সুরে মেতে উঠেছে নেটপাড়া। বেশ অভিনব কায়দায় গান গেয়ে শুনিয়েছেন তিনি। ইতিমধ্যেই গানটি দিয়ে রিমিক্স তৈরী হয়ে গেছে। আর সেই রিমিক্স গানের লাইন গুলো রীতিমত মুখস্ত হয়ে গিয়েছে সকলের। এই টিউনে অসংখ্য রিল ভিডিও থেকে শুরু করে, কভার, নাচের ভিডিও তৈরি হয়ে গেছে।

ভুবন বাবুর দেখে অনেক বিক্রেতাই নতুন করে সাহস পেয়েছে নতুন করে নিজেদের ব্যবসা এগিয়ে নিয়ে যাওয়ার। এবার দেখা মিলল এমনই এক বিক্রেতার। এর আগে ভুবন বাবুর পথে হেঁটে এক ভাজা বাদাম বিক্রেতা জানিয়েছিলেন তার ব্যবসার উন্নতি হয়েছে, আগের থেকে দ্রুত বিকোচ্ছে বাদাম। এবার মেলায় বাদাম গানের সুরে গান বেঁধে টেবিলের কভার বেচতে বসলেন এক যুবক।

কাঁচা বাদামের সুর ধার করে তিনি গাইলেন, “ডাইনিং কভার আমার কাছে নাইকো বুবু সোফা কভার। আমার কাছে পাবে শুধু ডাইনিং কভার। ডাইনিং এর কভার গুলোর ২০ টাকা দাম।” তার এই গান শুনতে ভীড় জমিয়েছেন অনেকেই, বলাই বাহুল্য ভাইরাল গানের সুরে এই নতুন গান ও বেশ মনে ধরেছে সকলেরই। ইতিমধ্যেই প্রায় ৭০ হাজার মানুষ গানটিকে ভালোবাসা জানিয়েছেন।

কেউ কেউ যদিও বিক্রেতাকে নিয়ে যথেষ্ট মস্করাও করেছেন, তার বিরুদ্ধে রুখে দাঁড়িয়ে এক নেটিজেন লিখছেন, “দয়া করে উনার গান নিয়ে বাজে কমেন্ট করে নিচ মানসিকতার পরিচয় দিবেন না। উনি আপনাদের মত এত ধনী নন আর উনি সখ করে গান করছেন না , পেটের দায়ে গান করে কভার বিক্রি করছেন , কোনো চুরি করেননি।আপনাদের ভালো না লাগলে এড়িয়ে চলুন ।”

Related Articles

Back to top button