খবরবিনোদন

ফের দুঃসংবাদ! দিলীপ কুমারের অবস্থা সংকটজনক, জানালেন স্ত্রী সায়রা বানু

বলিউড (Bollywood) জগতের বর্ষীয়ান অভিনেতা দিলীপ কুমার (Dilip Kumar)। একসময়ে বলিউডে একেরপর এক হিট ছবি উপহার দিয়েছেন। ‘মুগলে আজম’, ‘দেবদাস’, ‘কার্মা’, ‘গঙ্গা যমুনা’ ও ‘সওদাগরের’ মত প্রচুর ছবি রয়েছে তার ঝুলিতে। এবছর ৯৮ এ পা দিতে চলেছেন এই বিখ্যাত অভিনেতা দিলীপ কুমার। কিন্তু তার শারীরিক অবস্থার অবনতি হচ্ছে দিনে দিনে। অভিনেতা বলিউডের অভিনেত্রী সায়রা বানুকে (Saira Banu) বিয়ে করেছেন। এবার স্বামীর স্বাস্থ্যের অবনতির কথা জানালেন অভিনেত্রী নিজেই।

বর্তমানে ৯৭ বছর বয়স বিখ্যাত অভিনেতা দিলীপ কুমারের। আগামী ১১ই ডিসেম্বর তার ৯৮ বছরের জন্মদিন। কিন্তু শারীরিক অসুস্থায় ভুগছেন অভিনেতা। দিনে দিনে অবনতি হচ্ছে স্বাস্থ্যের। এমন সময় একজন আদর্শ স্ত্রীর ন্যায় পাশে আছেন সায়রা বানু। স্বামীর স্বাস্থ্যের দিনে দিনে অবনতি হবার কথা জানিয়েছেন তিনি। সাথে স্বামী দিলীপ কুমারের সুস্থতার জন্য প্রার্থনা করতে অনুরোধ করেছেন। জনপ্রিয় এই অভিনেতার সুস্থতা কামনায় সারা দিয়েছেন বহু মানুষ। আসলে অনেকটা সময় পেরিয়ে গেলেও নিজেদের প্রিয় হিরো দিলীপ কুমারকে আজ মনে রেখেছেন দর্শকেরা।

অভিনেত্রী সেরা বানু বলেছেন, ‘আমি আদর্শ স্ত্রী হিসাবে প্রশংসিত হতে চাইছি না। স্বামী দিলীপ কুমারকে স্পর্শ করা ও জড়িয়ে ধরে রাখা আমার কাছে বিশ্বের সবচেয়ে সেরা জিনিস। আমি তাকে খুবই ভালোবাসি ও তিনিই আমার নিঃশ্বাস।’ এই কথাগুলির মধ্যে দিয়ে স্বামীর প্রতি নিজের ভালোবাসা ব্যক্ত করেছেন অভিনেত্রী সায়রা বানু। কিছুদিন আগেই অভিনেত্রী স্বামী দিলীপ কুমারের সাথে একটি ছবিও শেয়ার করেছিলেন।

Related Articles

Back to top button