শেষ রক্ষা! হাসপাতাল থেকে ছাড়া পেলেন দিলীপ কুমার, জানালেন স্ত্রী সায়রা বানু


হিন্দি সিনেমার কিংবদন্তি অভিনেতা দিলীপ কুমারকে গুরুতর অসুস্থতা নিয়ে হাসপাতালে ভর্তির দুই দিন পর অবশেষে ছাড়া পেলেন। তার বেশ কয়েকটি স্বাস্থ্যের সূচক ঠিকঠাক না হওয়ায় ৯৮ বছর বয়সী এই অভিনেতাকে মুম্বাইয়ের হিন্দুজা হাসপাতালে ভর্তি করা হয়েছিল।

রবিবার দিলীপ কুমারের স্ত্রী এবং প্রাক্তন অভিনেত্রী সায়রা বানু এই প্রসঙ্গে বলেছেন , “আমাদের দিলীপ বাবুকে ভর্তি করে নিতে হয়েছিল কারণ তার কিছু প্যারামিটার ভাল ছিল না, তাই ডাক্তার আমাদের পরামর্শ দিয়েছিলেন আমাদের তাকে ভর্তি করা উচিত এবং কিছু পরীক্ষা করা উচিত। দু’দিন হাসপাতালে থাকার পরে, দিলীপ বাবু আপনাদের আশীর্বাদে ভাল আছেন। কিছুক্ষণ আগে তাকে হাসপাতাল থেকে ছাড় দেওয়া হয়েছে। ”

তিনি আরও বলেছিলেন, “সমস্ত আনুষ্ঠানিকতার পরে আমরা কিছুক্ষণের জন্য আমাদের বাড়ির উদ্দেশ্যে রওয়ানা হব। তার জন্য প্রার্থনা করুন।এর আগে দিলীপ কুমারের পারিবারিক বন্ধু ফয়সাল ফারুকী পিটিআইকে বলেছিলেন, “তাকে রুটিন চেকআপের জন্য ভর্তি করা হয়েছিল। আতঙ্ক করার প্রয়োজন নেই। এগুলি নিয়মিত পরীক্ষাগুলি যা তার বয়সের কারণে সময়ে সময়ে করা প্রয়োজন। তিনি ভালো রয়েছেন ”

দিলীপ কুমার, যার আসল নাম মোহাম্মদ ইউসুফ খান, ভারতীয় চলচ্চিত্রের অন্যতম সেরা অভিনেতা হিসাবে বিবেচিত। একজন ভারতীয় অভিনেতার সর্বোচ্চ সংখ্যক পুরষ্কার জয়ের জন্য তিনি গিনেস ওয়ার্ল্ড রেকর্ডসে তালিকাভুক্ত হয়েছেন। ভারতের প্রথম পদ্ধতি অভিনেতা হিসাবেও তাঁকে কৃতিত্ব দেওয়া হয়।