বিনোদন

মাতৃশক্তিকে সম্মান করি! তৃণমূল সাংসদ নুসরত জাহানকে মা হওয়ার শুভেচ্ছা জানালেন দিলীপ ঘোষ

স্ত্রী, মেয়ে সমস্ত পরিচয়ের উর্ধ্বে এখন অভিনেত্রী নুসরত জাহানের (Nusrat Jahan) পরিচয়। হাজার ট্রোল-মিম-অপমান, কোনো কিছুর তোয়াক্কা না করেই গতকাল এক ফুটফুটে পুত্র সন্তানের জন্ম দিয়েছেন এই মুহুর্তে টলিউডের সবচেয়ে চর্চিত অভিনেত্রী নুসরত। অসংখ্য ঝড় ঝাপটা, আলোচনা, সমালোচনা সয়ে গত ৯ মাস নিজের গর্ভে সন্তান লালন করছিলেন অভিনেত্রী নুসরত। আজ তার পরিচয় তিনি একজন ‘মা’।

নুসরতের এই সিঙ্গেল মা হওয়ার সিদ্ধান্তকে অনেকেই জানিয়েছেন কুর্নিশ আবার অনেকে সদ্যজাতর পিতৃপরিচয় নিয়ে ঠাট্টা করতেও ছাড়েননি। কিন্তু সেসবের বাইরেও গতকাল থেকে সোশ্যাল মিডিয়া উপচে পড়েছে নুসরতের জন্য শুভেচ্ছা বার্তায়৷ তৃণমূল সাংসদ নুসরত প্রসঙ্গে এর আগে বহুবার কটাক্ষ করেছেন বিজেপি নেতা দিলীপ ঘোষ (Dilip Ghosh)।

নুসরতের না হওয়ার খবর শোনা মাত্রই দিলীপ বাবু জানান , ‘অবশ্যই শুভেচ্ছা জানাব। আমরা মাতৃশক্তিকে সম্মান করি। তিনি আমাদের নতুন নাগরিক দিয়েছেন। তাঁর এবং সন্তানের সুস্থতা কামনা করি।’ এদিন মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়ও নুসরতকে শুভেচ্ছা জানিয়েছেন।

নুসরত জাহান Nusrat Jahan

 

এছাড়াও, নুসরতের এই লড়াইয়ের পাশে প্রথম থেকে না থাকতে পারলেও, পরে কিন্তু নিজের সবটুকু দিয়ে বোনুয়াকে সাহস জুগিয়েছেন মিমি চক্রবর্তী। নুসরতের ছেলে হয়েছে মানে মিমিও তো মাসী হয়েছেন। আর তাই বেজায় খুশি তিনি। ট্যুইটারে বোনুয়াকে শুভেচ্ছা জানিয়ে মিমি লিখেছেন, অভিনন্দন নুসরাত, ইসস এখন যদি তোকে জড়িয়ে ধরে আদর করতে পারতাম”।

প্রসঙ্গত, সন্তানের বাবা আসলে কে জানা নেই, কিন্তু গর্ভাবস্থায় নুসরতকে যেন তুলোয় মুড়ে রেখেছিলেন যশ। একমুহূর্তের জন্যেও তাকে একা থাকতে দেননি। মন ভালো করতে কখনো বৃষ্টি ভেজা কলকাতা ঘুরিয়েছেন কখনো বা রেস্তোরাঁয় নিয়ে গিয়ে পছন্দের খাবার খাইয়েছেন তাকে৷ জানা যাচ্ছে, সদ্যজাত জন্মানোর এক দিনের মাথাতেই যশের সাথে মিলে ছেলের নামও ঠিক করে ফেলেছেন নুসরত। নুসরতের ঘনিষ্ঠ সূত্রে খবর, অভিনেতা যশের সাথে নাকি নুসরত পুত্রের নামের বিস্তর মিল। যশের মতোই ইংরেজি অক্ষর ‘Y’ দিয়ে শুরু পুচকের নাম৷ নবাগতের নাম নাকি রাখা হয়েছে ঈশান (Yishaan)।

Related Articles

Back to top button