বিনোদনভাইরালভিডিওসিরিয়াল

চল্লিশ পেরিয়েও অষ্টাদশী রচনা! দিদি নং ১ এর মঞ্চে ‘সামি সামি’ গানে তুমুল নাচ, ভাইরাল হল ভিডিও

বাঙালি অভিনেত্রী রচনা ব্যানার্জীকে (Rachana Banerjee) সকলেই কম বেশি চেনেন। দীর্ঘ কয়েক দশক ধরে বাঙালির বিনোদনের সাথে যুক্ত রয়েছেন অভিনেত্রী। এসময় টলিউডের সুপার হিট জুটি  ছিল প্রসেনজিৎ-রচনা জুটি। বর্তমানে জি বাংলার দিদি নং ১ রিয়্যালিটি শোতে দেখতে পাওয়া যায় অভিনেত্রীকে। এখানে মজার সমস্ত খেলার পাশাপাশি চলে জমিয়ে আড্ডাও।

সম্প্রতি দিদি নং ১ এর মঞ্চে হাজির হয়েছিলেন একাধিক টেলি তারকারা (Television Stars)। তাদের সাথে জমজমাট একটা পর্বে নাচে মেতে উঠেছেন রচনা বানার্জীও। মঞ্চে সায়ন্তনী ইন্দ্রনীল (Sayantani Sengupta Indranil Mullick) থেকে শুরু করে একাধিক অভিনেতা অভিনেত্রীদের দেখা গিয়েছে। তাদের সাথেই রবিবার জমিয়ে আড্ডা আর খেলা হয়েছে। তবে শুধু খেলা আর আড্ডা নয়, সাথে পুষ্পা ছবির ‘সামি সামি’ (Sami Sami)গানে তুমুল নাচও হয়েছে।

Racha Bannerjee Didi No 1

এদিন দিদি নং ১ এর মঞ্চে টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রীরা হাজির হয়েছিলেন খেলার জন্য। আর সাথে নিয়ে এসেছিলেন দাদা, ভাই থেকে শুরু করে স্বামীদেরকেও। সম্প্রতি বিশেষ এই পর্বের একটি প্রোমো  ভিডিও শেয়ার করা হয়েছে সোশ্যাল মিডিয়াতে। যেখানে দেখা যাচ্ছে স্টেজে জমিয়ে নাচতে শুরু করেছে সায়ন্তনী ও ইন্দ্রনীল জুটি। আর তাদের দেখা দেখি রচনাও নাচে মেতে উঠেছিলেন দূর থেকেই। এমনকি প্রত্যেক প্রতিযোগী নিজেদের জায়গা থেকেই নাচতে শুরু করে দিয়েছিল।

Indranil Sayantani Dancing on Sami Sami

ভিডিওতে দেখা যাচ্ছে রচনা ব্যানার্জী  নিজেই বলছেন, ‘বুঝতেই পারছেন আজকের পর্ব জমজমাট’। এরপর অবশ্য টেলিভিশনের অভিনেত্রীরা একে একে নৃত্য প্রদর্শন করেছেন। শুধু তাই নয় অনেকের অনেক গোপন তথ্যও সামনে এসেছে। বিশেষ করে ইন্দ্রনীল সায়ন্তনীর ১ বছরের রসায়ন বেশ খোলসা হয়েছে।

সায়ন্তনী বলেন ইন্দ্রানীলকে বাড়িতেও নাচাই। এছাড়াও অভিনেত্রী বলেন, ছেলেরা মোটেও নিপীড়িত নয় বরং এমনটা দেখানো হয়। এমনই নানা খুঁটিনাটি তথ্য প্রকাশ্যে এসেছে এই প্রমো ভিডিওতে। আর ভিডিওটিও বেশ ভাইরাল হয়ে পড়েছে নেটপাড়ায়। নেটিজেনরা ভিডিওতে বেশ চর্চাও শুরু করেছেন।

Related Articles

Back to top button