বিনোদনভিডিওসিরিয়াল

ছোট থেকেই স্বপ্ন ‘মিঠাই’ হব! Didi No 1-এ ছোট্ট মেয়ের কথা শুনে অবাক রচনা ব্যানার্জী

কাজের ফাঁকে অবসর মিলতেই কমবেশি সকলেরই নজর থাকে পছন্দের সিরিয়ালের (Bengali Serial) দিকে। কিন্তু সারা সপ্তাহ ধরে একঘেয়ে সিরিয়াল দেখতে কারই বা ভালো লাগে! তাই দর্শকদের স্বাদ বদলের জন্য সিরিয়ালের সাথেই ইদানিং বেশ জনপ্রিয়তা পাচ্ছে ভিন্ন ধরণের নন ফিকশন শোগুলির। এই মুহূর্তে জি বাংলার পর্দায় সম্প্রচারিত অত্যন্ত জনপ্রিয় এমনই একটি রিয়ালিটি শো হল ‘দিদি নাম্বার ওয়ান’ (Didi No 1)।

বরাবরই এই শো নিয়ে দর্শকমহলে উন্মাদনার কিন্তু কোনো কমতি নেই। শুরু থেকেই এই শো-কে এক অন্য মাত্রা দিয়েছে টলিউড অভিনেত্রী রচনা বন্দ্যোপাধ্যায়ের (Rachna Banerjee) অনবদ্য সঞ্চালনা। সারা সপ্তাহ ধরেই এই রিয়েলিটি শোতে বাংলার নানা প্রান্ত থেকে নিজেদের জীবন সংগ্রামের কাহিনী শোনাতে আসেন বাংলার অসংখ্য দিদিরা। যা প্রতিনিয়ত অনুপ্রেরণা জোগায় বাংলার অনান্য দিদিদের।

June Aunty Ushasie Chakraborty's funny video at Didi no 1

দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে সাধারণ মানুষ থেকে শুরু করে সেলিব্রেটিরা তো বটেই কখনও আবার এসে হাজির হন একঝাঁক খুদে অতিথিরাও। সম্প্রতি দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে এসে হাজির হয়েছিলেন এমনই একজন খুদে প্রতিযোগী সৌমিলি বর্মন (Soumili Barman)। বরাবরই দিদি নাম্বার ওয়ানের মঞ্চে উপস্থিত প্রতিযোগীদের সাথে আলাপচারিতার মধ্যে দিয়েই হাসি ঠাট্টায় মেতে ওঠেন রচনা বন্দ্যোপাধ্যায়।

Didi No 1 little soumili wants to be Mithai video goes viral on social media

এদিন তেমনই মঞ্চে উপস্থিত ওই খুদে প্রতিযোগীর উদ্দেশ্যে রচনা বন্দ্যোপাধ্যায়ের প্রশ্ন ছিল সে বড় হয়ে কি হতে চায়? অন ক্যামেরা খুদে প্রতিযোগীর উত্তর শুনে অবাক হয়ে যান খোদ সঞ্চালিকা রচনা বন্দ্যোপাধ্যায়।  আসলে জবাবে এদিন ছোট্ট মেয়েটি জানায় বড় হয়ে সে মিঠাই হতে চায়। খুদে প্রতিযোগীর মুখে এমন উত্তর  শুনে স্বভাবতই অবাক হয়ে যান খোদ সঞ্চালিকা। কারণ এদিন সৌমিলি মিঠাই অর্থাৎ জি বাংলার জনপ্রিয় সিরিয়ালের নায়িকা ‘মিঠাই’ (Mithai) হওয়ার কথা বলেছিল।


সেইসাথে এদিন সে এও জানায় ইতিমধ্যেই মধ্যেই ‘মিঠাই’ সিরিয়ালে কাজ করেছে ওই খুদে। তারপরেই দেখা যায় মিঠাই সিদ্ধার্থর ছেলে শাক্যর স্কুলের সহপাঠী হিসাবে ছোট্ট একটি রোল করছে ছোট্ট সৌমিলি। এদিন সৌমিলির এই ভিডিওটি সোশ্যাল মিডিয়া শেয়ার করেছিলেন মিঠাই অভিনেত্রী সৌমিতৃষার এক অনুরাগী।

তার কথায় একজন অভিনেত্রী হিসাবে সৌমিতৃষা কুন্ডু(Soumitrisha Kundu)-র কাছে এর থেকে বড় পাওনা আর কিইবা হতে পারে! প্রসঙ্গত এমনিতে বাংলা জুড়ে মিঠাইরানির জনপ্রিয়তার কথা অজানা কারো কাছেই।  তবে একটা বাচ্চা মেয়ের কাছেও মিঠাই রানীর এই জনপ্রিয়তা মন ছুঁয়েছে মিঠাই ভক্তদের।

Related Articles

Back to top button