বিনোদনভাইরালভিডিওসিরিয়াল

পাল্টে গেল দিদি নং ১ এর সঞ্চালিক বদল, রচনার জায়গা নিচ্ছেন মিমি! দেখুন ভিডিও

বাংলা টেলিভিশনের জনপ্রিয় রিয়ালিটি শো ‘দিদি নাম্বার ওয়ান (Didi No 1)’। শোতে সঞ্চালিকা হিসাবে দেখা যায় রচনা ব্যানার্জীকে (Rachana Banerjee)। বিগত কয়েক দশক ধরে এই সঞ্চালনার দায়িত্ব সামলে আসছেন অভিনেত্রী। একপ্রকার দিদি নং ১ এমনেই রচনা ব্যানার্জী এই ধারণা মানুষের মনে গেঁথে গিয়েছে। কিন্তু সম্প্রতি একটি ভিডিও দেখে মনে হচ্ছে দিদি নং এর সঞ্চালিকা বদলাতে চলেছে। বদলে আসতে পারেন অভিনেত্রী মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)।

আসলে প্রতিদিনের বিনোদনের জন্য যেমন সিরিয়াল দেখে দর্শকেরা। তেমনি বিকেল ৫টা মানেই দিদি নং ১ আর একগাল হাসি নিয়ে রচনা ব্যানার্জী। এক কথায় দিদি নং ১ মানেই রচনা আর রচনা মানেই দিদি নং ১ এমন হয়ে গিয়েছে। সাধারণ মানুষ থেকে সেলিব্রিটিরা অভিনেতা অভিনেত্রীরা হাজির হন এই মঞ্চে আড্ডা আর খেলার জন্য। সাথে জিতে নিয়ে যান শয়ে শয়ে পুরস্কার।

দেখতে দেখতে ১ দশকের বেশি পেরিয়ে গেলেও জনপ্রিয়তা কিন্তু এতটুকুও কমেনি শোয়ের। বর্তমানে সিজেন ৯ চলছে দিদি নং ১ এর। শোতে শুধু আড্ডা আর খেলায় হয় তা হয়, সাথে সামনে আসে বাংলার বিভিন্ন প্রান্তের দিদিদের কথা ও তাদের জীবনের সংগ্রাম করেও জিতে যাওয়ার কাহিনী। তবে শোয়ের সঞ্চালিকা হিসাবে দর্শকরা কিন্তু রচনা ব্যানার্জীকেই দেখতে চায়।

Rachana Bannerjee changed to Mimi Chakraborty Didi no 1

সম্প্রতি একটি প্রমো ভিডিও শেয়ার করা হয়েছে চ্যানেলের পক্ষ থেকে যেখানে দেখা যাচ্ছে রচনা নয় বদলে মিমি চক্রবর্তী সঞ্চালনা করছেন। মিমি নিজেই বলছেন, ‘আজ থেকে আমিই আপনাদের নতুন দিদি, নতুন হোস্ট নতুন দোস্ত’। মিমির মুখে এই কথা শুনে উপস্থিত সকলেই চমকে গিয়েছিল। তবে আসলে কিন্তু মোটেই বদল হয়নি সঞ্চালিকা। রচনা ব্যানার্জীই রয়েছেন দিদি নং ১ এর আসল দিদি। সম্পূর্ণটাই আসলে মজার ছলে করা হয়েছিল।

প্রসঙ্গত, মাঝে দু একবার সঞ্চালিকা বদলের চেষ্টা করা হয়েছিল। তবে তাতে সুফল হয়নি হুড়মুড়িয়ে পড়েছিল শোয়ের টিআরপি সাথে দর্শকেরাও নিজেদের ক্ষোভ প্রকাশ করেছিলেন চ্যানেলের প্রতি। উদাহরণ স্বরূপ কয়েকমাস আগে রচনা ব্যানার্জীর বাবা মারা যাওয়ার সময় কিছুদিনের জন্য সঞ্চালিকা হিসাবে আনা হয়েছিল সুদীপা চ্যাটার্জিকে। কিন্তু তাতে দর্শকেরা বিরূপ প্রতিক্রিয়া দিয়েছিলেন। শেষমেশ আবারও ফেরানো হয় রচনা ব্যানার্জীকে।

Related Articles

Back to top button