দিদি নং ওয়ানের রচনা ব্যানার্জিকে অপহরণের হুমকি! ভয়ে কাঁটা হয়ে গেলেন অভিনেত্রী


টলিউড (Tollywood) অভিনেত্রী রচনা ব্যানার্জি (Rachana Banerjee) র কাছে বয়স কেবলমাত্রই একটি সংখ্যা। গত কয়েকদশক ধরেই বাঙালি দর্শকদের কাছে বেশ জনপ্রিয় অভিনেত্রী। সিনেমা থেকে ছুটি নিলেও ‘জি বাংলা’র জনপ্রিয় রিয়েলিটি শো ‘দিদি নং ওয়ান’ (Didi No 1)-এ সঞ্চালনার কাজ চালিয়ে যাচ্ছেন রচনা ব্যানার্জি।

Rachana Banerjee রচনা ব্যানার্জি

প্রায় দীর্ঘ এক দশক ধরে টেলিভিশনের পর্দায় তুমুল জনপ্রিয় এই শো। আর রচনাকে ছাড়া দিদি নং ওয়ান ভাবাই যায়না। দিদি নং ওয়ানের বিভিন্ন এপিসোডে মাঝেমধ্যেই হাজির হন সাধারণ মহিলারা ছাড়াও টলিপাড়ার বিভিন্ন অভিনেত্রী। এই মঞ্চে আসলে তুলে ধরা হয় দিদিদের সুখ, দুঃখ, আনন্দ, আহ্লাদ, অভিমানের কথা। এছাড়াও থাকে মজার মজার গেম ও।

এদিন দিদি নং ওয়ানের মঞ্চে খেলতে এসেছিলেন বিখ্যাত অভিনেত্রী অনামিকা সাহা। একসময় বাংলা চলচ্চিত্র মানেই খল চরিত্রে দাপিয়ে বেড়াতেন অভিনেত্রী। ১৯৭৩ এ ‘আশার আলো’ দিয়ে কেরিয়ার শুরু। ১৯৯৬ পর্যন্ত প্রায় ১৫ টি মুভিতে অভিনয় করেন তিনি। উত্তম কুমারের সঙ্গে করেছেন ‘বাঘ বন্দী খেলা’, ‘দুই পুরুষ’। এমনকি সৌমিত্র চট্টোপাধ্যায়ের সঙ্গেও গানের দৃশ্যে অভিনয় করেন অনামিকা সাহা। ‘প্রতিশোধ’, ‘বিষে বিষে বিষক্ষয়’ সিনেমায় অনামিকা সাহা কাজ করেছেন চুটিয়ে। ১৯৯৬ পর্যন্ত তিনি ‘মা’ ও ‘শাশুড়ি মা’ চরিত্রে অভিনয় করতেন। ১৯৯৬ তে শেষ অভিনয় তাঁর ‘নাচ নাগিনী নাচ রে’। এরপরেই দীর্ঘদিনের বিরতি নেন।

নেগেটিভ রোলে অনবদ্য অভিনয় করে দর্শকদের মনে ভয় ধরিয়ে দিতেন অভিনেত্রী অনামিকা সাহা, এবার তিনিই দিদি নং ওয়ানের মঞ্চে এসে সরাসরি রচনা ব্যানার্জিকেই দিলেন অপহরণের হুমকি। আঙুল তুলে ভারী গলায় তিনি বললেন, ” এই যে রচনা ব্যানার্জি তুমি যত বড়ই অভিনেত্রী হও না কেন, আমি যদি জিততে না পারি তবে তোমাকে তুলে নিয়ে চলে যাব”। আর তার এই কথা শুনে প্রথমে গম্ভীর মুখে থাকলেও পরে হেসে লুটিয়ে পড়লেন দিদি।