বিনোদনভাইরালভিডিওসিরিয়াল

বয়স মাত্র ৭, নেই হাত, তবুও অদম্য নাচের প্রতিভা, DID এর মঞ্চে খুদের নাচ দেখে চোখে জল সকলের

টেলিভিশনের পর্দায় নাচের ক্ষেত্রে জনপ্রিয় রিয়্যালিটি শো  DID। সম্প্রতি শুরু হয়েছে ‘ডান্স ইন্ডিয়া ডান্স লিটল মাস্টার্স  সিজেন ৫’ (Dance India Dance Little Master Season 5)। অনেকেরই স্বপ্ন থাকে বড় হয়ে  নাম করার তবে এই মঞ্চে কচি বয়সেই নাম করে নেওয়া যায়। অবশ্য হওয়াই উচিত কারণ কচিকাঁচাদের নাচ রীতিমত দেখবার মত হয়। খুদে প্রতিভাধারীদের এই প্রতিযোগিতায় হাজির হয়েছে এক অসামান্য প্রতিযোগী। তাঁর প্রতিভা দেখে যেমন মুগ্ধ সকলে তেমনি তাঁকে সাল্যুট জানিয়েছেন নেটিজেনরাও।

আমাদের চারিপাশে এমন অনেকেই রয়েছেন যারা অনেক সংগ্রাম করে চলেছেন প্রতিনিয়ত। এমনকি অনেকেই কষ্টের মধ্যে দিয়েও নিজেদের প্রতিভাকে বজায় রেখেছেন। তবে এবার DID এর মঞ্চে এক খুদের প্রতিভা সত্যিই সকলকে অবাক করে দিয়েছে। ছোট্ট আহমেদ রাজা (Ahmed Raja) নাগৌর জেলার মাকরানার বাসিন্দা। তাঁর দুটো হাত নেই, তবুও মনের জোরে দুই পায়ের সাহায্যেই সমস্ত কাজ থেকে নাচ করতে পারে সে।

Little ahmed danceing in DID Little master Season 5

ছোট্ট আহমেদ সফল ডান্সার হতে চায়। সেই স্বপ্ন নিয়েই নাচের শুরু, আর আজ সে ডান্স ইন্ডিয়া ডান্সের মঞ্চে উপস্থিত হয়েছে। এদিন মঞ্চে জানা যায় জন্মের অসময় আহমেদকে দেখে খুবই হতাশ হয়ে পড়েছিল তাঁর পরিবার। সকলে বলেছিল ছোট্ট আহমেদকে অনাথ আশ্রমে দিয়ে আসতে। তবে লোকের কথা কানে দেননি ফারহান। বরং সেদিনেই ঠিক করে নিয়েছিলেন আহমেদকে খুবই যত্নে বড় করে তুলবেন ও সকলকে দেখিয়ে দেবেন।

আহমেদের শরীরের প্রতিবন্ধকতা থাকলেও তাকে সেই কারণেই আরও বেশি করে চিনবে গোটা দুনিয়া। ছোট্ট ছেলের এমন এক ইচ্ছাশক্তির মর্মস্পর্শী কাহিনী মুগ্ধ করেছিলে নাচের গুরুদেব আশীষকে। তিনিও চান যাতে আহমেদ বড় হয়ে সফল হয়ে সবাইকে দেখিয়ে দিতে পারে।

 

View this post on Instagram

 

A post shared by mon (@imouniroy)

এদিন DID এর মঞ্চে আহমেদের নাচ দেখে রীতিমত মুগ্ধ হয়ে গিয়েছে রেমো ডিসুজা, সোনালী বেন্দ্রে থেকে মৌনী রায় তিন বিচারকই। তার এই ইচ্ছাশক্তিকে কুর্নিশ জানিয়েছেন প্রত্যেকেই। আর দুটো হাত না থাকলেও সুপার উইংস পেয়ে পি[প্রমাণ করে দিয়েছে মনের জোর আর অদম্য সাহস থাকলে সব কিছুই সম্ভব।

Related Articles

Back to top button