গানবিনোদনসিরিয়াল

স্বস্তিকা, দিতিপ্রিয়ার পর এবার এই অভিনেত্রীর সাথে জুটি বাঁধছেন ছোট পর্দার সূর্য 

বাংলা টেলিভিশন জগতে অভিনয়ের সুবাদে নায়ক নায়িকারা দর্শকমহলে কিন্তু বেশ জনপ্রিয়। বাংলা টেলিভিশন জগতের এমনই একজন জনপ্রিয় অভিনেতা হলেন দিব্যজ্যোতি দত্ত (Dibyojyoti Dutta)। দেখতে হ্যান্ডসাম এই অভিনেতার দারুন ফ্যান রয়েছে দর্শকমহলে। এই মুহূর্তে এই অভিনেতাকে দেখা যাচ্ছে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chonwa)-তে।

ধারাবাহিকে প্রথম থেকে দেখা যাচ্ছিল বউ অন্ত পাগল ছিল সূর্য। বৌ দীপাকে একেবারে চোখে হারতো সে। কিন্তু দিনে দিনে বান্ধবী মিসকার কথায় বিশ্বাস করে তাদের মধ্যে তৈরি হয়েছে এক বিরাট অবিশ্বাসের দেওয়াল। যা সম্প্রতি এতটাই চরম আকার নিয়েছে যে দীপা সূর্যর গালে ঠাসিয়ে চড় পর্যন্ত মেরেছে।আর এই ঘটনার ঠিক পরেই জানা জানা যাচ্ছে স্ত্রী দীপার ওপর রাগ করে এবার অন্য নায়িকার সাথে জুটি বাঁধতে চলেছে সূর্য।

তবে না এটা কোনো সিরিয়ালের অংশ নয়। এবার দিব্যজ্যোতি দত্ত অভিনয় করতে চলেছেন  একটি মিউজিক ভিডিওতে।এই মিউজিক ভিডিওতে তার বিপরীতে জুটি বাঁধতে চলেছেন জনপ্রিয় টেলি অভিনেত্রী প্রিয়াঙ্কা ভট্টাচার্য (Priyanka Bhattcharya)। এমনিতে দিব্যজ্যোতি এবং প্রিয়াঙ্কা অভিনয় করেছেন একাধিক জনপ্রিয়  ধারাবাহিকে। তবে তা ছিল আলাদা আলাদা ধারাবাহিক। তাই এই মিউজিক ভিডিওর হাত ধরে এই প্রথম একসাথে জুটি বাধে চলেছেন দিব্যজ্যোতি প্রিয়াঙ্কা।

প্রসঙ্গত কিছুদিন আগেই জনপ্রিয় অভিনেত্রী দিতিপ্রিয়া রায়ের  (Ditipriya Roy) সাথে ‘দেখেছি রুপ সাগরে’ নামে একটি  মিউজিক ভিডিওতে দেখা গিয়েছিল দিব্যজ্যোতিকে। আর এবার প্রিয়াঙ্কা ভট্টাচার্যের সাথে ‘মিলন হবে কত দিনে’ (Milan Hobe Koto Dine) নামে নতুন মিউজিক ভিডিওতে (Music Video) দেখা যাবে তাকে। প্রসঙ্গত সামনেই কালীপুজো এই কালী পুজো উপলক্ষেই অত্যন্ত পরিচিত এই গান টিকে  নতুন রূপে পরিবেশনা করা হতে চলেছে।

নতুন এই মিউজিক ভিডিওর গানটি গেয়েছেন অদিতি বসু।  ভিডিওটিতে অভিনয়ের পাশাপাশি প্রযোজনার  দায়িত্বেও রয়েছেন অভিনেত্রী প্রিয়াঙ্কা ভট্টাচার্য নিজেই। প্রসঙ্গত কিছুদিন আগেই নিজের প্রযোজনা সংস্থা খুলেছিলেন অভিনেত্রী। এবার সেই প্রয়োজনা সংস্থার অভ্যন্তরে হতে চলেছে প্রথম কাজ। সম্প্রতি এ প্রসঙ্গে আনন্দবাজার অনলাইন এর সাথে সাক্ষাৎকারে অভিনেত্রী বলেছেন ‘এটাই আমার প্রথম প্রযোজিত কাজ। যে কোনও প্রথমই খুব বিশেষ হয়। এ ক্ষেত্রেও তার অন্যথা নয়’।

Related Articles

Back to top button