বিনোদনসিরিয়াল

৪ মাসের মাথায় শেষ হচ্ছে যাচ্ছে অনুরাগের ছোঁয়া! সত্যিটা জানালেন সিরিয়ালের নায়ক-নায়িকা

বাঙালির বিনোদনের অন্যতম অঙ্গ হল মেগা সিরিয়াল। অবসর সময়ে সিরিয়াল প্রেমী দর্শকদের বিনোদনে বাংলা সিরিয়ালের জুড়ি মেলা ভার। দিনে দিনে দর্শক মহলেও বাড়ছে বাংলা সিরিয়ালের চাহিদাও। দর্শকদের এই চাহিদা মেটাতে এখন একের পর এক নিত্যনতুন সিরিয়ালের লম্বা লাইন লাগিয়ে দিচ্ছে বিনোদন মূলক চ্যানেলগুলি। স্টার জলসার পর্দায় শুরু হওয়াহওয়া এমন এক ভিন্ন স্বাদের নতুন সিরিয়াল হল ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chonwa)।

প্রসঙ্গত চলতি বছরের ফেব্রুয়ারি থেকেই স্টার জলসার পর্দায় সম্প্রচারিত হচ্ছে এসভিএফ প্রযোজিত এই নতুন ধারাবাহিক। এই সিরিয়ালের মূলমন্ত্র হল, ‘রূপ নয়, গুণ দিয়েই মানুষের আসল বিচার হয়’। শুরু থেকেই দর্শকদের মন জয় করে নিয়েছে এই সিরিয়ালের দীপা সূর্যর মিষ্টি প্রেমের গল্প। সিরিয়ালে নায়ক সূর্যর চরিত্রে অভিনয় করছেন অভিনেতা দিব্যজ্যোতি দত্ত। অন্যদিকে নায়িকা দীপার চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী স্বস্তিকা ঘোষ।


শুরু থেকেই টি আরপি তালিকাতেও দারুণ রেজাল্ট এই সিরিয়ালের। কিন্তু এসবের মাঝেই বিগত বেশ কদিন ধরেই সোশ্যাল মিডিয়ায় ঘোরাফেরা করছে নতুন খবর। বলা হচ্ছে কম টিআরপির কারণে এবং নতুন গল্প খুঁজে না পাওয়ায় অল্প দিনের মধ্যেই এবার বন্ধের মুখে অনুরাগের ছোঁয়া সিরিয়াল। এই খবর কোনো ভাবেই মানতে পারছেন সিরিয়ালের ভক্তরা।


নির্মাতাদের অসময়ে অনুরাগের ছোঁয়া সিরিয়াল বন্ধ করে দেওয়ার খবর সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে ঝড়ের গতিতে। সম্প্রতি এ প্রসঙ্গে মুখ খুলেছিলেন এই ধারাবাহিকের মুখ্য চরিত্র সূর্য ওরফে দিব্যজ্যোতি দত্ত। তাই দর্শকদের কোনো রকম ভুয়ো খবরে কান না দেওয়ার কথা জানিয়ে অভিনেতা বলেছেন দর্শকরা কেউই যেন গুজবে কান না দেন।


সংবাদমাধ্যমে অভিনেতা বলেছেন “কারা এমন ভুল খবর রটিয়েছে আমি জানি না। সবাইকে বলছি এসব ভুল খবর। বাজে কথা। এটা সম্পূর্ণভাবে ফেক নিউজ়।” এপ্রসঙ্গে মুখ খলেছেন সিরিয়ালের নায়িকা দীপা অভিনেত্রী স্বস্তিকাও। খানিকটা বিরুক্ত হয়েই তিনি বলেছেন সব আত্মীয় স্বজন তার কাছে সিরিয়াল বন্ধের ব্যাপারে খোঁজ নিচ্ছেন। তবে এই সিরিয়াল পরিচালকও এই খবরকে ভুয়ো বলে আখ্যা দিয়েছেন।

Related Articles

Back to top button