বিনোদনসিনেমা

সুশান্তের ব্যোমকেশ চোখে লেগে রয়েছে! দ্বিতীয় পার্টে প্রয়াত অভিনেতা যা চাইতেন তাই করতে চান পরিচালক

প্রায় বছর খানেক হতে চলল অভিনেতা সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput) আমাদের মধ্যে নেই। কিন্তু তিনি চলে গেলেও তার সৃষ্টি, স্মৃতি, বাণী আজও মানুষের মনে সতেজ। তার অনুগামীরা আজও তার বিচারের দাবিতে সরব। তাকে নিয়ে এখনো সোশ্যাল মিডিয়ায় চলে লেখালিখি, শেয়ার করা হয় তার অভিনীত বিভিন্ন সিনেমার অংশ।

আজোও তার অনেক অনুরাগী মানতেই পারেননা যে সুশান্ত আর নেই। তার নামের আগে ‘প্রয়াত’ লিখতেও হাত কাঁপে। প্রায় এক বছর হতে চলল সুশান্ত নেই। এখনো তার মৃত্যুর তদন্ত চলছে। সুশান্তের অনুরাগী বা পরিবার মানতে নারাজ আত্মহত্যা করে মারা গিয়েছেন তিনি, তাদের দাবি এটি একটি সুপরিকল্পিত খুন। আর তার প্রতিবাদেই আজও সোশ্যাল মিডিয়ায় প্রতিবাদে সরব অভিনেতার অনুরাগীরা।

ছিঁছোড়ে, এম এস ধোনি, কাইপোচের মত অসাধারণ সব ছবি দর্শকদের উপহার দিয়ে গিয়েছিলেন নবীন অভিনেতা। বলিউডে সুশান্তের দ্বিতীয় কাজ ছিল ‘ডিটেকটিভ ব্যোমকেশ বক্সী’। দিবাকর বন্দ্যোপাধ্যায়ের পরিচালনায় সুশান্ত ব্যোমকেশ হিসেবে হয়ে উঠেছিলেন স্বতন্ত্র। এই চরিত্র দর্শকদের মনে গভীর ভাবে দাগও কেটেছিল। এরপর বেশ কয়েকবার শোনা যাচ্ছিল ব্যোমকেশের সিক্যুয়েল আনতে চলেছেন পরিচালক।

স্বভাবতই ‘ডিটেকটিভ ব্যোমকেশ বক্সী পার্ট’ ২ নিয়ে পরিচালক কি ভাবছেন তা জানতে চাওয়ায় দিবাকর বাবু জানান, ‘ব্যোমকেশ বক্সী-র সিকোয়াল বানানোর শখ আমার বহুদিনের। আমিও মনে করি এই গল্প এগিয়ে নিয়ে গিয়ে একটা ফ্র্যাঞ্চায়েজি তৈরি করা সম্ভব। হ্যাঁ, আমাদের অন্য অভিনেতাকে কাস্ট করতে হবে। তবে আমার বিশ্বাস, সুশান্তও এটাই চাইত।’

Related Articles

Back to top button