দ্বিতীয় বিয়ের একমাস হতেই হানিমুনে ‘পুরুষাঙ্গ’ নিয়ে বিস্ফোরক টুইট দিয়া মির্জার!


বলিউডের ‘রেহনা হ্যায় তেরে দিল মে’ অভিনেত্রী দিয়া মির্জা (Dia Mirza)। সম্প্রতি সংবাদ মাধ্যমের শিরোনামে উঠে এসেছেন অভিনেত্রী। যার কারণ অভিনেত্রীর দ্বিতীয় বিয়ে (Second Marriang) ও হানিমুনে (Honeymoon) গিয়ে স্বামীকে নিয়ে করা অভিনেত্রী একটি বিস্ফোরক টুইট। গত মাসেই দ্বিতীয়বার বিয়ে করেন অভিনেত্রী। মুম্বাইয়ের এক ব্যবসায়ী বৈভব রেখির সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন অভিনেত্রী বিগত ১৫ই ফেব্রুয়ারী ২০২১এ। এর আগে বলিউডের প্রযোজক সাহিল সংঘের সাথে বিয়ে হয়েছিল অভিনেত্রীর।

dia mirza

অভিনেত্রীর বিয়ের পর ইতিমধ্যেই একমাস কেটে গিয়েছে। বিয়ের পরে সচরাচর মধুচন্দ্রিমার জন্য দূরে কোথাও রোমান্টিক জায়গায় চলে যান সেলিব্রিটিরা। অভিনেত্রী দিয়াও তার ব্যতিক্রম নন, দ্বিতীয় স্বামীকে নিয়ে হানিমুনের উদ্দেশ্যে উড়ে গিয়েছেন মালদ্বীপে (Maldives)। সুমুদ্রের বিস্তৃত নীল জলরাশির মাঝে রোমান্টিক পরিবেশেই একান্তে ছুটি কাটাবেন স্থির করেছেন তিনি। কিন্তু বরাবরই পরিবেশ ও দূষণ নিয়ে সরব অভিনেত্রী তাই মালদ্বীপে গিয়ে চোখের সামনে দূষণ দেখে চুপ থাকেন নি অভিনেত্রী।

dia mirza Wedding

অভিনেত্রী নিজের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্ট থেকে একটি টুইট করেছেন। যা দেখে রীতিমত চক্ষু চড়ক গাছ হবার জোগাড় হয়েছে। আসলে টুইটে এক পরিবেশ দূষণ সংক্রান্ত একটি আর্টিকেল শেয়ার করেছেন অভিনেত্রী। যেখানে লেখা আছে, ‘পরিবেশ দূষণের কারণেই দিন দিন পুরুষদের যৌনাঙ্গ ক্রমশ সংকুচিত হয়ে যাচ্ছে। এমনকি বর্তমানে শিশুরাও নাকি ক্ষুদ্রাকৃতির যৌনাঙ্গ নিয়েই জন্ম গ্রহণ করছে।

এই প্রতিবেদনের লিংকটিকে টুইটারে শেয়ার করে অভিনেত্রী লিখেছেন, ‘ এবার হয়তো মানুষ আবহাওয়া পরিবর্তন ও বায়ুদূষণ এর মত ব্যাপারগুলোকে একটু গাম্ভীর্যের সাথে দেখবে’। প্রতিবেতনটির মতে প্রতিদিনই মানুষ প্রচুর পরিমানে প্লাস্টিক ব্যবহার করে চলেছে। আর প্লাস্টিক থেকে ‘Phthalate’ নামের এক প্রকার রাসায়নিক নির্গত হচ্ছে। যা মানব শরীরের এন্ডোক্রাইন সিস্টেমের ব্যাপক ক্ষতি করছে। যার ফলে শুক্রাণু কম উৎপাদিত হচ্ছে পুরুষদের দেহে। ফলে যৌন ক্ষমতা হ্রাস পাচ্ছে পুরুষদের।

অভিনেত্রী দিয়া মির্জা বরাবরই পরিবেশ সম্পর্ক বেশ সচেতন। তবে অভিনেত্রীর এহেন টুইট যেন তাকে সংবাদ মাধ্যমের চর্চায় তুলে এনেছে। প্রসঙ্গত এক মাস হয়েছে অভিনেত্রীর দ্বিতীয় বিয়েতে। আর প্রথম বিয়ে ভাঙার পর অভিনেত্রীর দ্বিতীয় বিয়ে নিয়ে বেশ জল্পনা হয়েছিল বি টাউনে। তবে অভিনেত্রীর দ্বিতীয় বিয়েও ছিল দেখবার মত। বিয়েতেও পরিবেশের কথা মাথায় রেখেছিলেন অভিনেত্রী। তার বিয়ের সাজসজ্জা ছিল পরিবেশ বান্ধব।


Like it? Share with your friends!

643
1 share, 643 points