বিনোদনভাইরালভিডিওসিরিয়াল

শূন্যে ভাসছে ধূর্জুটি বাবা! অলৌকিক দৃশ্য দেখে ভয়ে পালালো গৌরী, ভাইরাল ভিডিও 

বাংলা সিরিয়ালের সাথে দর্শকদের সম্পর্ক কিন্তু আজকের নয়। বহুদিন ধরেই টিভির পর্দা সিরিয়াল দেখতে ভালোবাসেন দর্শকরা। তবে এ কথা ঠিক সময়ের সাথে বদলেছে সিরিয়ালের ধরণ। সময়ের সাথে এখনকার দিনে বদলে গিয়েছে  দর্শকদের সিরিয়াল দেখার রুচি আর চাহিদা। তাই এখনকার দিনে দর্শকদের চাহিদার কথা মাথায় রেখেই তৈরি হয় সিরিয়ালের বিষয়বস্তু।

তাই এখন যেহেতু সিরিয়ালের চাহিদা বাড়ছে তাই আর সপ্তাহে পাঁচ দিন নয় সারা সপ্তাহ ধরেই চলতে থাকে সিরিয়ালের দাপট। সারাদিনের ক্লান্তি শেষে অবসর সময়ে পছন্দের সিরিয়াল দেখতে ভালোবাসতেন সকলেই।কিন্তু সেই সিরিয়ালেও  যদি অশান্তি আর ঝগড়া ঝামেলা দেখানো হয় তাহলে তা দেখতে একেবারেই পছন্দ করেন না দর্শকরা। তাছাড়া এখনকার দিনে বেশিরভাগ  সিরিয়ালে সাংসারিক কূটকচালি কিংবা পরকীয়া ছাড়াও বিশেষ গুরুত্ব দেওয়া হচ্ছে নিত্য নতুন বিষয়বস্তুর ওপরেও।

সেই সাথে দর্শক মহলে বাড়ছে, ধর্মীয় চিন্তাভাবনার আধ্যাত্মিক সিরিয়ালের চাহিদা। কিন্তু সেই সাথে একথা মানতেই হয় আজকের  আধুনিক যুগে মানুষ কিন্তু বিজ্ঞান ছাড়াও বড়োই  অসহায়। তাই শুধু ধর্ম নয়, আজকের দৈনন্দিন জীবনে বিজ্ঞান অন্যতম গুরুত্বপূর্ণ অঙ্গ।  সকালে ঘুম থেকে উঠে রাত্রে ঘুমাতে যাওয়া পর্যন্ত বিজ্ঞান ছাড়া এক মুহূর্ত চলতে পারে না কেউই।

তাই শুধু ধর্ম নয় বরং ধর্ম আর বিজ্ঞানের মিশেলে জি বাংলার পর্দায়  শুরু হয়েছে নতুন সিরিয়াল ‘গৌরী এলো’।  এই সিরিয়ালের বয়স বেশি দিন না হলেও ইতিমধ্যেই দর্শকমহলে বেশ জনপ্রিয় এই সিরিয়ালের নায়ক নায়িকা ঈশান আর গৌরী। সিরিয়ালের প্লট অনুযায়ী দেখা যাচ্ছে  ঈশান গৌরী দুজনেই হলেন সাক্ষাৎ হর পার্বতীর রূপ। তাই তাদের দিয়েই মাঝে মধ্যে নানান অসাধ্য সাধন করেন স্বয়ং মা কালী। এই সিরিয়ালের যারা নিয়মিত দর্শক ইতিমধ্যে তারা অনেকেই এমন অলৌকিক ঘটনার পরিচয় পেয়েছেন।

এরফলে ঘোষাল বাড়িতে শৈল মায়ের দাপট কমেছে। তাই ভন্ড সাধুর বেশ ধারণ করে থাকা এই শৈল মা পদে পদে গৌরিকে বিপদে ফেলার চেষ্টা করে চলেছে। কিন্তু মা কালির আশীর্বাদে গৌরী  তার সমস্ত ষড়যন্ত্রের জাল কেটে বেরিয়ে যায়। তাই গৌরিকে অন্যরকম ভাবে জব্দ করার জন্য সে বাড়িতে ডেকে এনেছে ধূর্জুটি বাবা নামের এক সন্ন্যাসীকে।  যিনি বলে থাকেন তিনি হলেন একজন সাধু পুরুষ। আর অনেক সাধনার পর তিনি নাকি বেশকিছু অলৌকিক ক্ষমতা লাভ করেছেন।

এরই মধ্যে সিরিয়ালে দেখা গিয়েছে এই ধূর্জুটি বাবাকে খেতে দিতে গিয়ে তাকে শূন্যে ভেসে থাকতে দেখেছে গৌরী।  এছাড়াও হাত দিয়ে না ছুঁয়েই শুধু ইশারাতেই তিনি  একটা চেয়ার এক জায়গা থেকে আর এক জায়গায় টেনে আনছেন। এসব দেখে ভীষণ ভয় পেয়ে যায় গৌরী। চ্যানেল কর্তৃপক্ষের তরফে এই ভিডিও সোশ্যাল মিডিয়ায়।শেয়ার করা হতেই তা ভাইরাল হয়েছে ঝড়ের বেগে আর। এছাড়া ভিডিওতে দেখা গিয়েছে গৌরিকে ভয় পেতে দেখে, দারুন মজা পেয়েছে ধূর্জুটি বাবা আর শৈল মা।

Related Articles

Back to top button