বিনোদনভাইরালসিরিয়াল

পুরো ইচ্ছেনদী! ‘ধুলোকণা’র ভিডিও দেখে লীনা গাঙ্গুলীকে ‘পাগল’ বলে কটাক্ষ নেটিজেনদের

বাংলা টেলিভিশন জগতের অত্যন্ত জনপ্রিয় একটি সিরিয়াল হল ‘ধূলোকণা’ (Dhulokona)। জনপ্রিয় লেখিকা লীনা গাঙ্গুলীর লেখা এই ধারাবাহিক নিয়ে দর্শকমহলে আলোচনার শেষ নেই। একটা সময় ছিল যখন ধারাবাহিকের নায়ক নায়িকা লালন (Lalon) – ফুলঝুরির (Fuljhuri) বিয়ে দেখার জন্য একেবারে মুখিয়ে ছিলেন দর্শক। অনেক সাধ্য সাধনার পর নানান নাটকীয় পর্বের শেষে লেখিকা শেষমেষ বিয়ে দিয়েছিলেন সিরিয়ালের এই নায়ক নায়িকার।

লালন-ফুলঝুরির বিয়ের জোরেই সেইসময় তড়তড়িয়ে বেড়ে গিয়েছিল সিরিয়ালের টিআরপিও। এমনকি  বাংলার সেরা সিরিয়াল যেমন ‘মিঠাই’ এবং ‘গাঁটছড়াকে’ ধূলিসাৎ করে একেবারে ‘বেঙ্গল টপার’ হয়েছিল ধূলোকণা। গতকাল সাপ্তাহিক টিআরপি রেজাল্ট প্রকাশ্যে  আসতেই দ্বিতীয় স্থান দখল করে ফের একবার তাক লাগিয়ে দিয়েছে লালন-ফুলঝুরির ‘ধুলোকণা’।

এই সিরিয়ালে যারা নিয়মিত দর্শক তারা সকলেই জানেন কিছুদিন আগে ধারাবাহিকে দেখা গিয়েছে বিয়ের পর প্রথমবার সমুদ্রে ঘুরতে গিয়েছিল লালন ফুলঝুরি। সেখানে গিয়েও আরো একবার চড়ুইয়ের মা চন্দ্রেয়ীর কথায়  ষড়যন্ত্র করে তার বান্ধবী শ্রীরূপা লালনকে সমুদ্রে ডুবিয়ে মারার চেষ্টা করেছিল।

ইতিমধ্যেই ফুলঝুরি জেনে গিয়েছে লালন এখনও বেঁচ রয়েছে। আর চড়ুইয়ের মা চন্দ্রেয়ীই লালনকে জলে ডুবিয়ে মারার চক্রান্ত করেছিল। ইতিমধ্যে দেখা গিয়েছেন চন্দ্রায়ী এবং শ্রীরূপা দুজনকেই পুলিশে ধরে নিয়ে গিয়েছে। অন্যদিকে দেখা যাচ্ছে দুর্ঘটনার পর স্মৃতিশক্তি হারিয়ে ফেলেছে লালন। ফুলঝুরিকে সে কিছুতেই চিনতে পারছে না।  অন্যদিকে এখন লালন গিয়ে উঠেছে এক চিকিৎসকের বাড়িতে।

কিন্তু তারপর আবারও নতুন মোড় আসে সিরিয়ালে। সেখানে দেখা যাচ্ছে ডাক্তারের বউ সারাক্ষণ লালন কে ছেলে-ছেলে করছে। সেই সাথে যোগ দিয়েছে তার মেয়ে তিতিরও। অন্যদিকে ওই বাড়িতেই লালনের সেবা করার জন্য আয়া সেজে গিয়েছে ফুলঝুরি। এরই মধ্যে প্রকাশ্যে এসেছে সিরিয়ালের একটি নতুন ভিডিও। সেখানে দেখা যাচ্ছে  লালন ফুলঝুরিকে একটা  গান গাইতে বলছে।

কিন্তু ওই গানটি সে কোথায় শুনেছে কিছুতেই মনে করতে পারছে না। ফুলঝুরিও মনে মনে প্রার্থনা করতে থাকে একদিন লালনের ঠিকই মনে পড়বে ওই গান সে কোথায় শুনেছে। তখন সে ঠিকই চিনতে পারবে ফুলঝুরিকে। এই ভিডিও দেখে সোশ্যাল মিডিয়ায় লেখিকাকে উল্টে কটাক্ষ করেছেন নেটিজেনদের অনেকেই। কেউ কেউ মন্তব্য করেছেন ধূলোকণার এই পর্ব লীনা গাঙ্গুলীর পুরোনো সিরিয়াল ‘ইচ্ছেনদী’র নকল। তাই কেউ কেউ  লেখিকাকে বলেছেন তিনি নিজেই নিজের  কপি করছেন।  আবার একজন লেখিকাকে ‘পাগল’ বলে কটাক্ষ করেছেন।

Related Articles

Back to top button