ছবিবিনোদনসিরিয়াল

বুকচেরা পোশাক নয়, শাড়িতেই সুন্দরী! ফুলঝুরি থেকে জগদ্ধাত্রী এই ৫ টেলি নায়িকার শাড়ি লুক ক্রাশ

বাঙালি মেয়ে মানেই শাড়িতে তাঁর রূপ যেন আরও বেশ কিছুটা খুলে যায়। সে যতই ওয়েস্টার্ন পোশাক পরুক না কেন বাপু, শাড়ির মতো মোহময়ী তাঁকে যেন আর কিছুতেই লাগে না। বাংলার নামী টেলি অভিনেত্রীদের (Bengali serial actress) ক্ষেত্রেও কিন্তু ব্যাপারটা একেবারেই এক। আজ বং ট্রেন্ডের এই বিশেষ প্রতিবেদনে তাই বাংলার নামী ৫ টেলি নায়িকার শাড়ি লুক (Saree look) তুলে ধরা হল, যা দেখে কিন্তু আপনি মন হারাতেই পারেন।

মানালি মনীষা দে (Manali Manisha Dey)- বাংলা টেলিভিশনের নামী অভিনেত্রী মানালি এই মুহূর্তে ‘ধুলোকণা’ ধারাবাহিকে নায়িকার চরিত্রে অভিনয় করছেন। ফুলঝুরির চরিত্রে অভিনয় করে দর্শকদের মুগ্ধ করে দিয়েছেন তিনি। চলতি সপ্তাহের টিআরপি তালিকায় আবার বেঙ্গল টপারও হয়েছে মানালির সিরিয়াল। দেখুন তো পর্দার ফুলঝুরির শাড়ি লুক কেমন লাগছে আপনার?

Manali Manisha Dey in saree

স্বস্তিকা ঘোষ (Swastika Ghosh)- স্টার জলসার জনপ্রিয় ধারবাহিক ‘অনুরাগের ছোঁয়া’য় দীপার চরিত্রে অভিনয় করছেন স্বস্তিকা। তাঁর সাবলীল অভিনয় দেখে মুগ্ধ হয়েছেন বহু দর্শক। তবে স্বস্তিকার শাড়ি লুক দেখে মন্ত্রমুগ্ধ হওয়া অনুরাগীদের সংখ্যাও কিন্তু নেহাত কম নয়।

Swastika Ghosh in saree

অঙ্কিতা মল্লিক (Ankita Mallick)- জি বাংলার ‘জগদ্ধাত্রী’ ধারাবাহিকে নায়িকার চরিত্রে অভিনয় করছেন অঙ্কিতা। প্রথম দিন থেকেই এই সুন্দরী অভিনেত্রীকে দেখে বহু দর্শকদের ভালো লেগেছিল। তবে অঙ্কিতার মোহময়ী শাড়ি লুক দেখতে সত্যিই যেন তাঁর দিক থেকে চোখ ফেরানো কঠিন হয়ে পড়ে।

Ankita Mallick in saree

মোহনা মাইতি (Mohana Maiti)- জি বাংলারই ‘গৌরী এলো’ ধারাবাহিকে নায়িকার চরিত্রে অভিনয় করছেন মোহনা। গৌরীর চরিত্রে অভিনয় করে তিনি জিতে নিয়েছেন দর্শকের মন। বয়স খুব বেশি না হলেও মোহনার সাবলীল অভিনয় দর্শকদের নজর কেড়েছে। দেখুন তো পর্দার গৌরীর শাড়ি লুক পছন্দ হল কিনা?

Mohana Maiti in saree

খেয়ালী মণ্ডল (Kheyali Mondal)- তালিকার শেষ নামটি হল স্টার জলসার ‘আলতা ফড়িং’ ধারাবাহিকের নায়িকা খেয়ালীর।

Kheyali Mondal in saree

ফড়িংয়ের চরিত্রে অভিনয় করা নায়িকাকে শাড়ি পরে খুব বেশি দেখা যায় না। ধারাবাহিকেও বেশিরভাগ সময়েই তিনি চুড়িদার পরেন। দেখুন তো খেয়ালীর শাড়ি লুক পছন্দ হচ্ছে কিনা।

Back to top button