গসিপবিনোদনসিরিয়াল

ঝগড়া দিয়ে শুরু হলেও মন গলে অল্প কদিনেই! ধূলোকণার লালন-ফুলঝুড়ির সম্পর্কে শুরু ভালোলাগার

স্টার জলসার (Star Jalsha) নতুন সিরিয়াল ধূলোকণা (Dhulokona)। লেখিকা লীনা গঙ্গোপাধ্যায়ের (Leena Ganguly) হাত ধরে দীর্ঘদিন পর টিভির পর্দায় কামব্যাক করেছেন মানালি দে (Manali Dey)। ম্যাজিক মোমেন্টস প্রযোজনা সংস্থার এই প্রজেক্টের মাধ্যমেই দর্শকরা পেয়েছেন মানালি আর ইন্দ্রাশিষের (Indrasish Dey) নতুন জুটি। বাঙালির চিরকালীন যৌথ পরিবারের ঐতিহ্য কে বিষয়বস্তু করে তৈরি হয়েছে এই সিরিয়ালের প্রেক্ষাপট।

তবে শুধু নায়ক নায়িকাই নয় এই সিরিয়ালের গোটা কাস্টিং এই রয়েছে চমক। বাদশা মৈত্র, ভাস্কর বন্দ্যোপাধ্যায়, শঙ্কর চক্রবর্তী, ময়না মুখোপাধ্যায়, মৈনাক বন্দ্যোপাধ্যায়, অস্মি ঘোষের মতো নানা প্রজন্মের টেলিভিশন তারকাদের নিয়েই স্টার জলসার অন্যান্য সিরিয়াল গুলোর মতোই ধীরে ধীরে দর্শকমহলে নিজস্ব পরিচিতি তৈরি করেছে এই ধারাবাহিক।

সিরিয়ালের নায়কের নাম লালন, আজ পর্যন্ত কোনো চাকরিতেই মন বসেনি তাঁর। সে স্বপ্ন দেখে গায়ক হওয়ার। তবে বাড়ির লোকের কথা ভেবেই গান গাওয়ার পাশাপাশি একটা বাড়িতে ড্রাইভারির কাজে যোগ দিয়েছে সে। সেই বাড়িতেই কাজ করে গল্পের নায়িকা অর্থাৎ ফুলঝুড়ি। এতদিন টিভির পর্দায় নতুন ড্রাইভার লালনের সাথে ফুলঝুরির আদায় কাঁচকলায় সম্পর্ক দেখে আসছিল সবাই।

দুজনে সামনা হলেই একেবারে এই মারে কি সেই মারে পরিস্থিতি তৈরি হয়। সেইসাথে দিনরাত উঠতে বসতে লালন কে নানা ভাবে খোঁটা না দিলে যেন শান্তি হয় না ফুলঝুরির। কিন্তু এসবের মধ্যেই সিরিয়ালে আসতে চলেছে নতুন চমক।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

চ্যানেলের নতুন প্রোমোতে দেখা যাচ্ছে,লালন ফুলঝুরিকে বলছে তার কাছে টাকা থাকলে সে তাকে টাকা দিত। যার সাথে উঠতে বসতে ঝগড়া করে সেই ছেলেটাই নিজে থেকে সাহায্য করার কথা বলায় চোখের কোণায় জল চলে আসে ফুলঝুরির। তাই এখন এটাই দেখার শুরু টা ঝগড়া দিয়ে হলেও ধীরে ধীরে কোনদিকে মোড় নেয় এই টক-ঝাল -মিষ্টি প্রেমের কাহিনী।

Related Articles

Back to top button