বিনোদনভিডিওসিরিয়াল

ফুলঝুড়িকে ছেড়ে আবারও বিয়ের পিঁড়িতে লালন! TRP টানতে নতুন টুইস্ট ধুলোকনায়, রইল প্রোমো ভিডিও

বাঙালি দর্শকদের প্রতিদিনের বিনোদন মানেই সন্ধ্যের সিরিয়াল (Bengali Serial)। কিছু সিরিয়াল রয়েছে যেগুলো প্রত্যেকেই দেখতে বেশ ভালোবাসেন। এমনই একটি সিরিয়াল হল ষ্টার জলসার ‘ধূলোকনা’ (Dhulokona)। বিখ্যাত চিত্রনাট্য লেখিকা লীনা গাঙ্গুলির লেখা এই সিরিয়াল হামেশাই চর্চার মধ্যে থাকে। তাছাড়া লালন-ফুলঝুরির (lalon-fuljhuri) জুটিও দর্শকদের কাছে বেশ প্রিয়। কিন্তু সমুদ্রে ডুবে অতীতের সবকিছুই ভুলে গিয়েছে লালন। এখন সে আবারও বিয়ে করতে চলেছে!

শুরুতে ফুলঝুরির বদলে চড়ুইকে বিয়ে করেছিল লালন। এরপর বহু কষ্টে চড়ুইয়ের থেকে আলাদা হয়ে ফুলঝুরির সাথে বিয়ের পিঁড়িতে বসেছিল লালন। সিরিয়ালের নায়ক নায়িকার মিলন দেখে চোখ জুড়িয়েছিল দর্শকদেরও। কিন্তু সে সুখ বেশি দিন থাকেনি! কারণ সমুদ্রে বেড়াতে গিয়েই তলিয়ে গিয়েছিল লালন। সবাই একপ্রকার ধরেই নিয়েছিল লালন মারা গেছে। কিন্তু আসল এসে মারা যায়নি, বরং চড়ুইয়ের মা চন্দ্রেয়ীর কথায়  ষড়যন্ত্র করে তার বান্ধবী শ্রীরূপা লালনকে সমুদ্রে ডুবিয়ে মারার চেষ্টা করেছিল।

এরপর বেশ কিছুটা সময় কেটে গিয়েছে। লালনকে মারার ষড়যন্ত্রের জন্য চান্দ্রেয়ী  এবং শ্রীরূপা দুজনকেই পুলিশে ধরে নিয়ে গিয়েছে। ওদিকে লালনেরও খোঁজ মিলেছে, কিন্তু অতীতের কোন কিছুই এখন তাঁর মনে নেই। প্রিয় বউ ফুলঝুরিকেও ভুলে গিয়েছে সে। উল্টে বর্তমানে যে চিকিৎসকের বাড়িতে রয়েছে, তারই মেয়ে তিতিরের সাথে চলছে বিয়ের আয়োজন। বেশ আনন্দেই দিন কাটছে বিয়ের আগে।

এদিকে স্বামী সব ভুলে আরেক মেয়েকে বিয়ে করতে চলেছে এটা কিছুতেই মেনে নিতে পারছে না ফুলঝুরি। তাই এবার বাড়ির সকলকে নিয়ে সোজা ডাক্তারের বাড়িতে হাজির হয়েছে ফুলঝুরি। এতে যদি লালনের অতীতের সব কথা মনে পরে যায়। সম্প্রতি এমনই একটি দৃশ্যের প্রোমো সোশ্যাল মিডিয়াতে শেয়ার করা হয়েছে চ্যানেলের পক্ষ থেকে। যা বেশ ভাইরাল হয়ে পড়েছে।

নতুন প্রোমো প্রকাশ্যে আসতেই আবারও একপ্রকার উত্তেজনা বেড়ে গিয়েছে দর্শকদের। সত্যিই কি এবার লালনের স্মৃতি ফিরবে? লালন চিনতে পারবে তার ফুলঝুরিকে? নাকি তিতিরের সাথেই তৃতীয় বার বিয়ের পিঁড়িতে বসবে! এই সমস্ত আলোচনাতেই এখন সরগরম হয়ে উঠেছে নেটপাড়া। এখন আগামী দিনে কি হয় সেটাই দেখার!

Related Articles

Back to top button