বিনোদনসিরিয়াল

ফুলঝুরি অতীত, লালনের লিপস্টিক বৌয়ের কোলেই আসবে খোকা! মিঠাই দেখে কপি অভিযোগ দর্শকদের

শুরু থেকেই সিরিয়ালপ্রেমী দর্শকদের কাছে আলোচনার কেন্দ্রবিন্দুতে পরিণত হয়েছে লীনা গাঙ্গুলীর (Leena Ganguly) লেখা  জনপ্রিয় সিরিয়াল ‘ধূলোকণা’ (Dhulokona)। এই ধারাবাহিক নিয়ে দর্শকদের একাংশের মাথাব্যাথার শেষ নেই। ধারাবাহিকে নায়িকা ফুলঝুরির (Phuljhuri) চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী মানালি দে (Manali Dey) আর নায়ক লালনের (Lalon) চরিত্রে অভিনয় করছেন অভিনেতা ইন্দ্রাশিষ রায় (Indrashish Roy)।

এমনিতেই এখনকার দিনে যে কোনো সিরিয়ালের ক্ষেত্রে শেষ কথা বলে টিআরপি। আর সপ্তাহজুড়ে চলতে থাকা এই টি আর পি-র খেলায় এগিয়ে থাকতে এখন বেশিরভাগ সিরিয়ালেই দেখা যায় আজগুবি সব গল্প। যার  ফলে হাসির খোরাক পেয়ে যান নেটিজেনরাও। এই যেমনটা ইদানিং চলছে, ধূলোকণা সিরিয়ালে।  স্মৃতিশক্তি ফিরে আসার পরেও লালন নাকি এখনো মানসিকভাব পুরোপুরি সুস্থ নয়।

Dhulokona Serial Lalon

তাই ফুলঝুরি  নয় এখন সে শুধু থাকতে চায় তিতিরের (Titir) কাছেই। কিছুদিন আগেই ধারাবাহিকে এই তিতির চরিত্রে এন্ট্রি হয়েছে জনপ্রিয় টেলি অভিনেত্রী সম্পূর্ণা মন্ডলের।ধারাবাহিকে এখন দেখা যাচ্ছে  ফুলঝুরির থেকে মন উঠে গিয়েছে লালনের। তাই এখন তিতিরের জন্যই এক প্রকার পাগল হয়ে উঠেছে সে। তাই ফুলঝুরিও তাদের সম্পর্কের বাঁধন থেকে মুক্তি পুরোপুরি দিতে চায় লালনকে।

Dhulokona Serial Lalon Fujhuri divorce promo comes out

একথা শোনার পর থেকেই তিতিরের মা আবার নতুন করে লালনের সাথে তিতিরের বিয়ের তোড়জোড় শুরু করে দিয়েছে। এই পর্ব দেখার পরেই সোশ্যাল মিডিয়ায় ঘোরাফেরা করছে একটি পোস্ট। সেই পোস্টে দেখে জানা যাচ্ছে ধূলোকণা সিরিয়ালের আসন্ন ট্র্যাক। সোশ্যাল মিডিয়ায় জনৈক ওই নেটিজেনের দাবি এবার বেশ কয়েক বছর এগিয়ে যাবে ধূলোকণার গল্প। সেইসাথে আগামীদিনে লালনের সন্তানের মা হবে তিতির। আর ফুলঝুরি হবে তাদের সন্তানের মাসি।

Dhulokona new promo comes out

তবে আসলে এমন কিছুই হচ্ছে না। সবটাই ওই নেটিজেনের কল্পনা আর এডিটিং এর কারসাজি। যেখানে দেখা যাচ্ছে তিতির অভিনেত্রী সম্পূর্ণার রানী রাসমণি সিরিয়ালরের জগদম্বা লুক আর ফুলঝুরির নকশীকাঁথা সিরিয়ালের লুক। সেইসাথে লালন আর এক সদ্যোজাত শিশুর ছবি জুড়ে দিয়ে তুলনা করা হয়েছে জি বাংলার জনপ্রিয় সিরিয়াল মিঠাইয়ের সাথে।
ছবির ক্যাপশনে লেখা হয়েছে “শুধু মিঠাই তে বেবি  হবে এটা জানতে পেরে লিনা পিসি ধুলোকণাতে বাচ্চার ট্র্যাক আনছে। তিতিরের বাচ্চা হবে,ফুলঝুরি হবে মাসি। কেউ মানো আর না মানো এখনের ট্র্যাক টা দুর্দান্ত ।
দেখতে থাকো ধুলোময়লা প্রতিদিন 8pm এ শুধুমাত্র  স্টার  জলসায় ।”

Related Articles

Back to top button