বিনোদনভিডিওসিরিয়াল

ফুলঝুরির চোখের জল ফেলার দিন শেষ! গায়ক থেকে লালন এখন ড্রাইভার, রইল ধূলোকণার নতুন প্রোমো

বিগত ২ সপ্তাহের টি আর পির স্কোর বোর্ডে জ্বলজ্বল করছে একটি মাত্র নাম। তা হল ধূলোকণা (Dhulokona)। আর টি আর পি লিস্টে এমন অবিশ্বাস্য স্কোর করে বিনোদন জগতের সমস্ত লাইমলাইট কেড়ে নিয়েছে ধূলোকণা সিরিয়ালের নায়িকা ফুলঝুরি। কিন্তু আশ্চর্যের বিষয় একটাই সোশ্যাল মিডিয়া জুড়ে এত ট্রোল, এত কটাক্ষের মুখে পড়েও কীভাবে মিঠাই খড়িকে টপকে বেঙ্গল টপার হল ফুলঝুরি এই প্রশ্নই উঠছে দর্শকমহলে।

ধারাবাহিকে নায়ক লালনের চরিত্রে রয়েছেন জনপ্রিয় অভিনেতা ইন্দ্রাশীষ রায় (Indrashish Roy) । আর নায়িকা ফুলঝুড়ির চরিত্রে রয়েছেন জনপ্রিয় অভিনেত্রী মানালি দে (Manali Dey) কে। এছাড়াও তারকাখচিত এই সিরিয়ালে অভিনয় করছেন সাবিত্রী চ্যাটার্জী, বাদশাহ মৈত্র, শঙ্কর চক্রবর্তী, ময়না মুখার্জীর মত একাধিক জনপ্রিয় তারকারা। তবে শুরু থেকেই এই সিরিয়ালের অন্যতম মূল আকর্ষণ হল লালন (Lalon)- ফুলঝুড়ির (Phuljhuri) জুটি।

এই সিরিয়ালের দর্শকরা জানেন ঝগড়া দিয়ে শুরু হলেও পরবর্তীতে একে অপরকে চোখে হারাতে শুরু করে লালন ফুলঝুড়ি। সেই থেকেই তাদের বিয়ে দেখার অপেক্ষায় কার্যত মুখিয়ে রয়েছেন দর্শক। কিন্তু একের পর এক চড়ুই আর লালনের দিদি আর বাবার শয়তানিতে জেরবার লালন, ফুলঝুড়ি। ইতিমধ্যেই দেখা গিয়েছে ফুলঝুড়িকে বিয়ের মন্ডপ থেকে সরিয়ে নিজে সেই বিয়ের পিঁড়িতে বসে পড়েছে চড়ুই।এমনকি লালনকে দিয়ে প্রতারণা করে সিঁদুর পর্যন্ত পরছ নিয়েছে চড়ুই।


এই পর্বের পর থেকেই ফুলঝুরির ওপরে একেবারে খেপে লাল হয়ে রয়েছেন দর্শক। দর্শকদের দাবি নিজের দোষেই নিজের বিয়ে ভেঙে দিয়েছে ফুলঝুড়ি। তাই সোশ্যাল মিডিয়ায় ধূলোকণার কোনো ভিডিও আসলেই তাকে কটাক্ষ করছেন নেটিজেনদের একটা বড় অংশ। সবাই তাকে ‘ন্যাকা’ বলে আখ্যা দিয়েছেন। নেটিজেনদের দাবি ন্যাকাশ্রী দেওয়া হো এই ফুলঝুরি কে।


এরই মধ্যে এসে গিয়েছে সিরিয়ালের নতুন প্রোমো (New Promo)। সেই প্রোমো তে দেখা যাচ্ছে ফুলঝুরি মস্ত গায়িকা হয়ে গিয়েছে। বিলাসবহুল দামি সেই গাড়িতে বসে থাকা ফুলঝুরি কে দেখতে ভীড় জমিয়েছন অসংখ্য ভক্ত। এছাড়া দেখা যাচ্ছে গাড়ি থেকে ফুলঝুরি নামার তার গাড়ির দরজা খুলে দিচ্ছে লালন। অর্থাৎ সময়ের সাথে পাল্টে গিয়েছে লালন ফুলঝুরির সম্পর্কের সমীকরণ।

Related Articles

Back to top button