বিনোদনভাইরালভিডিওসিরিয়াল

এসে গেল লালন-ফুলঝুরির বহুপ্রতীক্ষিত বিয়ের মুহূর্ত! অবশেষে এক হল ‘লালঝুরি’

সিরিয়াল মানেই দর্শকদের অত্যন্ত পছন্দের একটি বিষয়। ইদানীং সিরিয়াল ছাড়া এক মুহুর্তও চলে না দর্শকদের। তাই বিকেল গড়িয়ে সন্ধ্যা হতেই পছন্দের সিরিয়াল দেখতে বসে যান সকলে। পছন্দের চরিত্রদের টিভির পর্দায় না দেখা পর্যন্ত গোটা দিনটাই যেন অসম্পূর্ণ থেকে যায় দর্শকদের। এখনকার দিনে সিরিয়াল মানেই টিআরপি। তাই এই টিআরপি লিস্টে এগিয়ে থাকতে এখন সপ্তাহ জুড়ে বিনোদনমূলক চ্যানেল গুলির মধ্যে চলতে থাকে কড়া টক্কর।

বাংলা সিরিয়ালের জগতে ইদানিং আলোচনার কেন্দ্রবিন্দু হয়ে উঠেছে লীনা গাঙ্গুলীর লেখা জনপ্রিয় সিরিয়াল ‘ধূলোকণা’ (Dhulokona)। গতকালই প্রকাশ্যে আসা টিআরপি (TRP) স্কোর বোর্ডে সমস্ত হিসেব নিকেশ ওলটপালট করে দিয়ে দর্শকদের আলোচনার কেন্দ্রবিন্দুতে পরিণত হয়েছে এই সিরিয়াল। প্রসঙ্গত এখনকার দিনে সব সিরিয়ালেই বিয়ে মানেই অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি বিষয়। যা নিয়ে দর্শকমহলে ক্রমশ বাড়তে থাকে উত্তেজনার পারদ।

দর্শকদের পছন্দের সিরিয়াল ‘ধূলোকণা’র ক্ষেত্রেও ঠিক তাই। এই সিরিয়ালের নায়ক নায়িকা লালন (Lalon)-ফুলঝুরির (Fuljhuri)-র বিয়েই (Marriage) এখন এই সিরিয়ালের অন্যতম ইউএসপি হয়ে দাঁড়িয়েছে। যার সামনে কার্যত ধরাশায়ী হয়েছে ‘মিঠাই’, ‘গাঁটছড়া’র মতো তাবড় জনপ্রিয় বাংলা সিরিয়াল গুলিও। এই সিরিয়ালের যারা নিয়মিত দর্শক তার সকলেই জানেন শুরু থেকেই লালন ফুলঝুরির বিয়েতে একের পর এক বাধা সৃষ্টি করে এসেছে চড়ুই।

একঘেয়ে সেই গল্প দেখে মাঝখানে দর্শকরা এতটাই বিরক্ত হয়ে পড়েছিলেন যে মাঝপথেই এই সিরিয়াল বন্ধ করে দেওয়ার ডাক উঠেছিল। তাই বোধহয় একপ্রকার বাধ্য হয়েই গল্পের মোড় ঘোরানোর জন্য কদিন আগেই সিরিয়ালে অংকুর চরিত্রে এন্ট্রি নিয়েছেন অভিনেতা তথাগত মুখার্জী। তার সাথে বিয়েও ঠিক হয়ে গিয়েছিল ফুলঝুরির। কিন্তু শেষ মুহূর্তে তার হাত ধরেই গল্পে এসেছে নতুন টুইস্ট। নিজের বিয়ের দিনেই বিয়ের পিঁড়িতে নিজের পরিবর্তে সে এগিয়ে দেয় লালনকে।

ভালোমানুষ অংকুরের এই কান্ড দেখে নেটিজেনরা তাকে ছোট পর্দার রঞ্জিত মল্লিক আখ্যা দিয়েছেন। আজকের পর্বেই এই সিরিয়ালের বহু প্রতিক্ষীত দৃশ্য দেখবেন দর্শক। সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে আজই লালনের দেওয়া সিঁদুর উঠতে চলেছে ফুলঝুরির সিঁথিতে। ইতিমধ্যেই সিরিয়ালের একটি ফ্যান পেজের তরফে প্রকাশ্যে এসেছে লালন ফুলঝুরির বিয়ের সেই ঝলক। এই দৃশ্য দেখে মন জুড়িয়েছে বহুদিন ধরে অপেক্ষায় থাকা দর্শকদের।

Related Articles

Back to top button