বিনোদনভিডিওসিরিয়াল

লালন তুমি কার! ফুলঝুরি, চড়ুইয়ের পর তিতির, ধূলোকনায় এক বছরে ৩ বিয়ে দেখে খিল্লি দর্শকদের 

বাংলা সিরিয়ালপ্রেমী দর্শকদের কাছে অত্যন্ত জনপ্রিয় একটি সিরিয়াল হল ‘ধূলোকণা’ (Dhulokona)। লেখিকা লীনা গাঙ্গুলীর লেখা এই ধারাবাহিক নিয়ে দর্শকমহলে আলোচনার শেষ নেই। একটা সময় ছিল যখন ধারাবাহিকের নায়ক নায়িকা লালন (Lalon) – ফুলঝুরির  (Phuljhuri) বিয়ে দেখার জন্য একেবারে মুখিয়ে ছিলেন দর্শক।

অনেক সাধ্য সাধনার পর নানান নাটকীয় পর্বের শেষে লেখিকা শেষমেষ বিয়ে দিয়েছিলেন সিরিয়ালের এই নায়ক নায়িকার।লালন-ফুলঝুরির বিয়ের দেখিয়েই সেসময় টিআরপি তালিকাতেও কামাল দেখিয়েছিলেন লেখিকাসহ  গোটা ধূলোকণা টীম। এমনকি মাথায় উঠেছিল বেঙ্গল টপারের মুকুটও। এই সিরিয়ালের যারা নিয়মিত দর্শক তারা সকলেই জানেন কিছুদিন আগেই ধারাবাহিকে দেখা গিয়েছে সমুদ্রে ডুবে যাওয়ার পর প্রাণে বেঁচে গেলেও নিজের সমস্ত স্মৃতিশক্তি হারিয়ে ফেলেছে লালন।

স্মৃতিশক্তি হারিয়ে এখন লালন গিয়ে উঠেছে এক চিকিৎসকের বাড়িতে। এখন দেখা যাচ্ছে লালনের সাথে বিয়ে ঠিক হয়েছে ওই চিকিৎসকেরই মেয়ে তিতিরের। এরইমধ্যে দেখা গিয়েছে  লালনের সাথে যে আগে ফুলঝুরির  বিয়ে ঠিক হয়েছিল একথা জেনে গিয়েছে তিতির। অন্যদিকে  স্মৃতিশক্তি হারিয়ে লালন এখন তিতিরের সাথে বিয়ের আনন্দে মশগুল।

আর ফুলঝুরির নাম শুনলেই টেলি বেগুনে জ্বলে উঠছে।এমনকি সে চায়না তিতিরের সাথে বিয়ের দিন সেই অনুষ্ঠানে ফুলঝুরি হাজির থাকুক। যদিও ফুলঝুরির প্রতি হঠাৎ করেই তার এমন রাগের কারণ কি তা জানা নেই। এরই মধ্যে দেখা যাচ্ছে দেখতে দেখতে এসে গিয়েছে লালনের তৃতীয় বিয়ের দিন (3rd Marriage)। আর তাদের বিয়ের আগে সোশ্যাল মিডিয়া পেজে চ্যানেলের তরফে শেয়ার করা হয়েছিল বিয়ের পর্বের বেশ কিছু ঝলক।

সেখানে দেখা যাচ্ছে লালন বরের বেশে বসে পড়েছে বিয়ের মন্ডপে। সিঁদুরও পড়াতে যাচ্ছে তিতিরকে (Titir)। আর সেই বিয়ে দেখার জন্য ফুলঝুরি কেও  বিয়ের কনের মতো করে সাজিয়ে নিয়ে এসেছেন ফুলছড়ির বাড়ির লোকজন। আসলে এই বিয়ের পুরোটাই আয়োজন করা হয়েছে যাতে এই বিয়ের মধ্য দিয়ে ফিরে আসে লালনের স্মৃতি।

Dhulokona Serial Lalon getting married for 3rd time

তাই আরো একবার ফুলঝুরিকেও বৌ  সাজিয়ে নিয়ে আসা হয়েছে মন্ডপে। এখন দেখার শেষ পর্যন্ত ফুলঝুরি চড়ুইয়ের পর এবার তিতিরের সাথেও লালনের তৃতীয় বিয়েটা হয় কিনা! যা নিয়ে ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় শুরু হয়েছে ব্যাপক খিল্লি।

Related Articles

Back to top button