বিনোদনভিডিওসিরিয়াল

ধূলোকনায় নতুনা মোড়! লালন ফুলঝুরির বিয়ের প্রমো দেখে আনন্দে আত্মহারা দর্শক 

ইদানিং বেশিরভাগ বাংলা সিরিয়ালেই কিন্তু বিয়ে মানেই অত্যন্ত গুরুত্বপূর্ণ একটা ট্র্যাক। তাই বেশিরভাগ সিরিয়ালেই নায়ক নায়িকার বিয়ে নিয়ে থাকে চূড়ান্ত নাটক আর টানটান উত্তেজনা। তাই কখনও উড়ন্ত মালা, তো কখনও উড়ন্ত সিঁদুর কিংবা পাত্র পাত্রী বদল  এমনই নানা ধরণের আজগুবি গল্প দেখা যায় বেশির ভাগ সিরিয়ালে।

ব্যতিক্রম নয় লেখিকা লীনা গাঙ্গুলীর লেখা স্টার জলসার অত্যন্ত জনপ্রিয় সিরিয়াল ‘ধূলোকণা'(Dhulokona)-ও। এই  সিরিয়ালের নায়ক-নায়িকা লালন (Lalon) -ফুলঝুরি (Fhuljhuri)শুরু থেকেই দর্শকদের অত্যন্ত প্রিয় জুটি। সেই কবে থেকে সিরিয়ালে তাদের বিয়ে দেখার অপেক্ষায় হা পিত্যেস করে বসে রয়েছেন দর্শক। কিন্তু একের পর এক চড়ুইয়ের শয়তানিতে বারবার ভেস্তে যাচ্ছে লালন, ফুলঝুড়ির সেই বিয়ে।

Dhulokona actress Ashmee Ghosh left serial for this reason

ইতিমধ্যেই দেখা গিয়েছে ফুলঝুড়িকে বিয়ের মন্ডপ থেকে সরিয়ে নিজে সেই বিয়ের পিঁড়িতে বসে পড়েছে চড়ুই। এমনকি লালনকে দিয়ে প্রতারণা করে সিঁদুর পর্যন্ত পরে নিয়েছে সে। এরইমধ্যে নতুন ট্র্যাক এসেছে সিরিয়ালে। বলতে গেলে একেবারে ডিব্ৰুতের মতোই ফুলঝুরি জীবনে এন্ট্রি হয়েছে অংকুর নামের এক চরিত্রের।

সিরিয়ালের প্লট অনুযায়ী দেখা যাচ্ছে এই  অংকুরের সাথেই বিয়ে হওয়ার কথা ফুলঝুরির। কিন্তু অংকুর যে মনে মনে অন্য কিছু প্ল্যান করছেন সেটা বিগত কয়েকদিনের এপিসোড দেখে কিন্তু ভালোই বুঝতে পেরেছিলেন দর্শকরাও। এরইমধ্যে  এসে গিয়েছে সিরিয়ালের নতুন প্রমো যা দেখে মনে হচ্ছে শেষ পর্যন্ত লালন ফুলঝুরির বিয়েটা আর কেউ আটকাতে পারবে না।

আর তাদের এই  মূল কান্ডারি হতে চলেছেন অংকুর। সিরিয়ালের নতুন প্রোমোতে (New Promo)দেখা যাচ্ছে ফুলঝুরি বৌ সেজে  মণ্ডপে এসে দাঁড়াতেই  লালন সেখান থেকে সরে আসতে যায় তখন অংকুর জানায় সে যেন কোথাও না যায় কারণ ফুলঝুরির বিয়েটা তার সাথে নয় লালনের সাথেই হবে। আর মিনি দিদি সকলকে লালন ফুলঝুরির বিয়েতে আসার জন্য নিমন্ত্রণ করছে।

Related Articles

Back to top button