ছবিবিনোদনভাইরালসিরিয়াল

স্মৃতি ফিরলেও লিপস্টিক বৌয়ের কাছে লালন, জীবনে অঙ্কুর ফিরতেই ফুলঝুরির বোল্ডলুকে ‘থ’ নেটিজেনরা

শুরু থেকেই সিরিয়ালপ্রেমী দর্শকদের কাছে আলোচনার কেন্দ্রবিন্দুতে পরিণত হয়েছে লীনা গাঙ্গুলীর (Leena Ganguly) লেখা জনপ্রিয় সিরিয়াল ‘ধূলোকণা’ (Dhulokona)। ধারাবাহিকের নায়িকা ফুলঝুড়িকে বড্ড ভালোবাসেন দর্শক। ধারাবাহিকে নায়িকা ফুলঝুরির (Phuljhuri) চরিত্রে অভিনয় করছেন জনপ্রিয় অভিনেত্রী মানালি দে (Manali Dey)।

আর তার বিপরীতে নায়ক লালনের (Lalon) চরিত্রে অভিনয় করছেন অভিনেতা ইন্দ্রাশিষ রায় (Indrashish Roy)। যদিও এখন তার বিরুদ্ধে দর্শকদের অভিযোগের শেষ। একটা সময় ছিল যখন টিভির পর্দায় লালন ফুলঝুরির রোম্যান্স দেখার জন্য একেবারে মুখিয়ে থাকতো দর্শক। এমনকি দর্শকদের মধ্যে কেউ তাদের জুটিকে ভালোবেসে নাম দিয়েছিলেন ‘লালঝুরি’ তো কেউ নাম দিয়েছিলেন ‘লালফুল’।

Lalon Fuljhuri marriage

কিন্তু সেসব এখন অতীত। যে ফুলঝুড়িকে লালন একসময় চোখে হারাতো এখন তাকে ভুলে ‘লিপস্টিক বৌ’ তিতিরের প্রেমে পাগল সে। তাই ফুলঝুরিও লালনকে সম্পর্কের বাঁধন থেকে পুরোপুরি মুক্তি দিয়ে দিয়েছে। এই সিরিয়ালের নিয়মিত দর্শক যারা তারা জানেন, লালন ফুলঝুরির থেকে আলাদা হতেই তিতিরের মা লালনের সাথে তার বিয়ের তোড়জোড় শুরু করে দিয়েছে।

Dhulokona,Fuljhuri,Manali Dey,ধূলোকনা,ফুলঝুরি,মানালি দে,মানালি দে ফটোশুট,Lalon Fuljhuri,Fuljhuri Bold Look

এরইমধ্যে ফুলঝুরির শূন্য জীবনে ফায়ার এসেছে তার ‘হতে পারতো বর’ অঙ্কুর। উল্লেখ্য দর্শকরাও বহুদিন ধরে দাবি জানাচ্ছিলেন ফুলঝুরির জীবনে অঙ্কুরকে ফিরিয়ে আনার। তাই লেখিকা দর্শকদের দাবি মানায় ভীষণ খুশি দর্শকরাও। এরই মধ্যে দেখা যাচ্ছে লালন কে ডিভোর্স দিতেই আরও সুন্দরী হয়ে উঠেছে ফুলঝুরি।

Dhulokona serial phuljhuri actress Manali Dey's bold photoshoot

লালন তার ‘লিপস্টিক বৌ’-এর কাছে যেতেই এবার  শাড়ি গয়না ছেড়ে একেবারে বোল্ড লুকে ধরা দিয়েছে ফুলঝুরি। অফশোল্ডার জাম্পস্যুটে ফুলঝুরির সেই নতুন লুকের ছবি দেখে রীতিমতো ঘাম ছুটেছে নেটিজেনদের। তবে না এমনটা কিন্তু সিরিয়ালে ঘটছে না।

 

View this post on Instagram

 

A post shared by Manali Manisha Dey (@manali_manisha)

আসলে সম্প্রতি ‘আনন্দলোক’-এর জন্য একটি দুর্দান্ত বোল্ড ফটোশুট (Bold Photoshoot) করেছিলেন মানালি। সেই শ্যুটের ছবি আর ভিডিও অভিনেত্রী নিজের ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে শেয়ার করা মাত্রই তা ভাইরাল হয়েছে ঝড়ের বেগে।

Related Articles

Back to top button