বিনোদনভাইরালভিডিওসিরিয়াল

শেষে কিনা ভাই বোনের বিয়ে! লালন-তিতিরকে বিয়ের মন্ডপে দেখে ‘ধূলোকণা’ বয়কটের দাবি দর্শকদের

সিরিয়াল মানেই দর্শকদের অত্যন্ত পছন্দের একটি বিষয়। আর সিরিয়ালপ্রেমী দর্শকদের কাছে অত্যন্ত জনপ্রিয় একটি সিরিয়াল হল ‘ধূলোকণা’ (Dhulokona)। লেখিকা লীনা গাঙ্গুলীর লেখা এই ধারাবাহিক নিয়ে দর্শকমহলে আলোচনার শেষ নেই। এমনিতেই এখনকার দিনে যে কোনো সিরিয়ালের ক্ষেত্রেই বিয়ে মানেই অতন্ত্য গুরুত্বপূর্ণ একটি বিষয় হয়ে দাঁড়িয়েছে।

এমনিতেই প্রিয় নায়ক নায়িকাদের বিয়ে দেখার জন্য বরাবরই দর্শকদের কৌতূহল থাকেচোখে পড়ার মতো।একটা সময় ছিল যখন ধারাবাহিকের নায়ক নায়িকা লালন (Lalon) – ফুলঝুরির  (Phuljhuri) বিয়ে দেখার জন্য একেবারে মুখিয়ে ছিলেন দর্শক। অনেক সাধ্য সাধনার পর নানান নাটকীয় পর্বের শেষে লেখিকা শেষমেষ বিয়ে দিয়েছিলেন সিরিয়ালের এই নায়ক নায়িকার।

Dhulokona Lalon Fuljhuri

সেসময় লালন-ফুলঝুরির বিয়ের দেখিয়েই টিআরপি তালিকাতেও সিরিয়ালের রেটিং স্কোর বেড়েছিল হু হু করে। এমনকি মাথায় উঠেছিল বেঙ্গল টপারের মুকুটও।প্রসঙ্গত এই সিরিয়ালের যারা নিয়মিত দর্শক তারা সকলেই জানেন কিছুদিন আগেই ধারাবাহিকে দেখা গিয়েছে সমুদ্রে ডুবে যাওয়ার পর প্রাণে বেঁচে গেলেও নিজের সমস্ত স্মৃতিশক্তি হারিয়ে ফেলেছে লালন।

স্মৃতিশক্তি হারিয়ে এখন লালন গিয়ে উঠেছে এক চিকিৎসকের বাড়িতে। তারা লালনের নাম রেখেছে গোগোল।  ওই চিকিৎসকের স্ত্রী লালনকে নিজের ছেলের মতোই ভালোবাসে। আর তারই মেয়ে মেয়ে তিতিরের (Titir)  সাথে বিয়ে ঠিক হয়েছে লালনের। তাই সে দিক দিয়ে দেখতে গেলে লালন আর তিতির সম্পর্কে একে অপরের ভাই বোন (Brother Sister) হয়।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)


আর এখন তারাই বসেছেন বিয়ের পিঁড়িতে। এই বিষয়টি নিয়েই সোশ্যাল মিডিয়ায় চলছে চরম খিল্লি।সম্প্রতি সোশ্যাল মিডিয়া শেয়ার করা হয়েছিল লালনের তৃতীয় বিয়ের (Marriage) শুটিংপর্বের একটি ভিডিও। সেই ভিডিওটির কমেন্ট সেকশন ভরে গিয়েছে নানান মজার মন্তব্যে।

কেউ লিখেছেন ‘নিজের মায়ের পেটের ভাই বোনের বিয়ে হতে এই প্রথমবার দেখলাম। লেখিকাকে খুব কঠোর ভাষায় ধিক্কার জানাই।’  আবার একজন লিখেছেন ‘এটা আবার কি সিরিয়াল।গোগোল যদি ওর ছেলে হয় তিতির ওর মেয়ে, তো ভাই বোনের বিয়ে। যা তা সিরিয়াল।  তারপরেই সিরিয়াল বয়কটের দামি জানিয়ে একজন লিখেছেন ‘বন্ধ হোক আর নেওয়া যাচ্ছে না’।

Related Articles

Back to top button