বিনোদনভিডিওসিরিয়াল

মরণ হলে বাঁচি! ধূলোকণা সিরিয়ালে বৌমণির প্রতিবাদের জেরে বিরক্ত, ক্ষোভ প্রকাশ দর্শকদের

বাঙালির বিনোদনের ড্যালিডোজ মানেই মেগা সিরিয়াল। অবসর সময় কাটানোর জন্য সিরিয়ালের চেয়ে ভালো বিকল্প কিন্তু  আর দ্বিতীয়টি নেই।  ইদানীং সিরিয়াল প্রেমী  দর্শকদের কাছে আলোচনার কেন্দ্রবিন্দু হয়ে উঠেছে স্টার জলসার এমনই একটি জন প্রিয় সিরিয়াল ধূলোকণা (Dhulokona)। সম্প্রতি সোশ্যাল মিডিয়ার দেওয়াল থেকে শুরু করে বাড়ির ড্রয়িং রুম সর্বত্রই দর্শকদের আলোচনার কেন্দ্রবিন্দু হয়ে উঠছে এই সিরিয়ালের নায়ক  নায়িকা লালন (Lalon)- ফুলঝুরির (Fhuljhuri)বিয়ে।

শুরুতে তাদের সম্পর্ক একেবারে সাপে নেউলে হলেও পরবর্তীতে তারা দুজনেই একে অপরের প্রতি দুর্বল হতে শুরু করে। তাই সম্পর্কটা ঝগড়া দিয়ে শুরু হলেও পরবর্তীতে ভালোবাসায় পরিণত হয়েছে। এই সিরিয়ালের নিয়মিত দর্শকরা সিরিয়ালে বারবার চড়ুইয়ের চক্রান্ত  দেখে হাঁপিয়ে উঠেছেন। বহুদিন ধরেই সকলে চাইছিলেন ল্যাণ ফুলঝুরির বিয়েটা আবার যাতে হয়।

দর্শকদের অপূর্ণ  ইচ্ছা পূরণ করতে কদিন আগেই সিরিয়ালে অঙ্কুর চরিত্রের এন্ট্রি হয়েছে। তার সাথে বিয়ের ঠিক হয়েছে ফুলঝুরির। এরই মধ্যে সিরিয়ালের প্রোমোতে  দেখা গিয়েছে সবাইকে একেবারে চমকে দিয়ে বিয়ের আসরে দাঁড়িয়েই অঙ্কুর জানাচ্ছে ফুলঝুরির সাথে তার নয় লালনের বিয়ে হবে। তবে এখনও সিরিয়ালে সেই পর্ব দেখানো হয়নি। এখন সিরিয়ালে ফুলঝুরির গায়ে হলুদের পর্ব দেখা যাচ্ছে।

সেখানে চড়ুই এসে সবার সামনে আবারও ফুলঝুরি কে অপমান করতে শুরু করলে প্রতিবাদ জানায় বৌমনি। এই বৌমনি চরিত্রে অভিনয় করছেন জনপ্রিয় টেলি অভিনেত্রী ঈপ্সিতা মুখার্জী। এই ধূলোকনা সিরিয়ালের শুরু থেকেই তাকে বেশ প্রতিবাদী চরিত্রে দেখা যাচ্ছে। এদিন চড়ুই আর চড়ুইয়ের মা সবার সামনে আবার ফুলঝুড়িকে অপমান করলে সে এদিন রুখে দাঁড়ায়। কিন্তু বিষয়টি সম্ভবত পছন্দ হয়নি এক নেটিজেনের।

তাই সোশ্যাল মিডিয়ায় সরাসরি বৌমনির (Boumoni) মৃত্যুকামনা করেন। তাতেই তাকে একবারে ধুয়ে দেন ওপর একদল নেটিজেন। অন্যদিকে অংকুরের নিজে দাঁড়িয়ে থেকে লালন ফহুলঝুরির মিল করানো দেখে নেটিজেনদের একাংশের অনুমান আগামীদিনে এই অংকুরের সাথেই বিয়ে হবে চড়ুইয়ের।

Related Articles

Back to top button