বিনোদনভাইরালভিডিওসিরিয়াল

কিডন্যাপ হল ফুলঝুরি, মাথা ফাটল লালনের! ব্যাকগ্রাউন্ডে পিয়া রে শুনে হাসির রোল নেপপাড়ায়

টি আর পি লিস্টে অবিশ্বাস্য স্কোর করে বিনোদন জগতের সমস্ত লাইমলাইট কেড়ে নিয়েছে ধূলোকণা (Dhulokona) সিরিয়ালের নায়িকা ফুলঝুরি। কিন্তু আশ্চর্যের বিষয় একটাই, সোশ্যাল মিডিয়া জুড়ে এত ট্রোল, এত কটাক্ষের মুখে পড়েও কীভাবে মিঠাই, এবং গাঁটছড়ার মতো বেঙ্গল টপার সিরিয়ালগুলিকে টেক্কা দিয়ে চলেছে ধধূলোকণা সেই প্রশ্নই ঘুরে ফিরে আসছে নেটিজেনদের মনে।

লীনা গাঙ্গুলীর লেখা জনপ্রিয় এই সিরিয়ালে ধারাবাহিকে নায়ক লালনের চরিত্রে অভিনয় করছেন জনপ্রিয় অভিনেতা ইন্দ্রাশীষ রায় (Indrashish Roy) আর নায়িকা ফুলঝুড়ির চরিত্রে রয়েছেন জনপ্রিয় অভিনেত্রী মানালি দে (Manali Dey)। শুরু থেকেই এই দর্শকদের অত্যন্ত পছন্দের জুটি লালন (Lalon)- ফুলঝুড়ি(Phuljhuri)।

এই সিরিয়ালের দর্শকরা জানেন ঝগড়া দিয়ে শুরু হলেও পরবর্তীতে একে অপরকে চোখে হারাতে শুরু করে লালন ফুলঝুড়ি। সেই থেকেই তাদের বিয়ে দেখার অপেক্ষায় কার্যত মুখিয়ে রয়েছেন দর্শক। কিন্তু বারবার দর্শকদের সেই আশায় জল ঢেলে সকলের চক্ষুশূল হয়ে উঠেছে ফুলঝুড়ি। তাই সোশ্যাল মিডিয়ায় ফুলঝুড়ির কোনো ছবি বা ভিডিও সামনে এলেই একেবারে রে রে করে তেড়ে আসেন নেটিজেনরা।

ইতিমধ্যেই সিরিয়ালে দেখা গিয়েছে জন্মের পর থেকে অনাথ ফুলঝুরি, দীর্ঘদিন পর নিজের আসল মা বাবাকে খুঁজে পেয়েছে। পাশাপাশি লালনের অজান্তেই তার বিয়ে হয়ে গিয়েছে চড়ুইয়ের। তারপর থেকে ‘আলোর পথে হাঁটতে শুরু করেছে ফুলঝুরি’। অর্থাৎ গান গেয়ে প্রতিষ্ঠিত হওয়ার চেষ্টায় রয়েছে সে। আর গায়ক হওয়ার স্বপ্ন ভুলে লালন হয়েছে ফুলঝুরির ড্রাইভার।


এরইমধ্যে সিরিয়ালে এসে গিয়েছে নতুন প্রোমো (New Promo)। দেখা যাচ্ছে গাড়ির বাইরে দাঁড়িয়ে রাস্তার ওপরেই একে অপরের সাথে তর্কাতর্কি করছে লালন ফুলঝুরি। এমন সময় একদল গুন্ডা এসে লালন কে ধাক্কা দিয়ে ফুলঝুরি কে নিয়ে পালিয়ে যায়। পড়ে গিয়ে মাথা ফেটে রক্ত ঝরতে থাকে লালনের। কাঁদতে কাঁদতে লালন বলে চিৎকার জুড়ে দেয় ফুলঝুরি। ভিডিও দেখে খেপে লাল নেপপাড়ার বাসিন্দারা, ডাক দিয়েছেন সিরিয়াল বন্ধের।

Related Articles

Back to top button