বিনোদনভাইরালভিডিওসিরিয়াল

লালন ফুলঝুরির পরকীয়া চলছে! বিয়ের একদিন আগে ন্যাকামি দেখে কটাক্ষ নেটিজেনদের

সিরিয়াল মানেই দর্শকদের অত্যন্ত পছন্দের একটি বিষয়। আর ইদানীং বিশেষ করে টিআরপি চার্টে দুর্দান্ত স্কোর করার পর থেকে দর্শকদের আলোচনার অন্যতম কেন্দ্রবিন্দু হয়ে উঠেছে স্টার জলসার ধূলোকণা (Dhulokona)সিরিয়াল। সম্প্রতি সোশ্যাল মিডিয়ার দেওয়াল থেকে শুরু করে বাড়ির ড্রয়িং রুম সর্বত্রই দর্শকদের আলোচনার কেন্দ্রবিন্দু হয়ে উঠছে এই সিরিয়ালের নায়িকা ফুলঝুরি।

সিরিয়ালের শুরুতে দেখা গিয়েছিল একই বাড়িতে কাজ করতে এসে সারাক্ষণ ঝগড়া করছে লালন (Lalon) -ফুলঝুরি (Fhuljhuri)। তাই শুরুর দিকে তাদের সম্পর্ক একেবারে সাপে নেউলে হলেও পরবর্তীতে তারা দুজনেই একে অপরের প্রতি দুর্বল হতে শুরু করে। তাই সম্পর্কটা ঝগড়া দিয়ে শুরু হলেও পরবর্তীতে দুজন দুজনকে পাগলের মতো ভালোবাসতে শুরু করে।

তাই সেই থেকে সিরিয়ালের নায়ক-নায়িকা লালন ফুলঝুরির বিয়ে দেখার অপেক্ষায় হা পিত্যেস করে বসে রয়েছেন দর্শক। কিন্তু একের পর এক চড়ুইয়ের শয়তানিতে বারবার একই ঘটনার সম্মুখীন লালন, ফুলঝুড়ি। ইতিমধ্যেই দেখা গিয়েছে ফুলঝুড়িকে বিয়ের মন্ডপ থেকে সরিয়ে নিজে সেই বিয়ের পিঁড়িতে বসে পড়েছে চড়ুই। এমনকি লালনকে দিয়ে প্রতারণা করে সিঁদুর পর্যন্ত পরে নিয়েছে সে ।

 ইতিমধ্যেই আমূল পরিবর্তন এসেছে ফুলঝুরির জীবনে। লালনের সাথে বিয়ে না হলেও সেদিনই নিজের বাবা মায়ের পরিচয় জানতে পেরেছিল ফুলঝুরি। এরইমধ্যে নতুন ট্র্যাক এসেছে সিরিয়ালে। আর এখন সিরিয়ালের নতুন প্লট অনুযায়ী সিরিয়ালে এন্ট্রি হয়েছে অংকুরের। দেখা যাচ্ছে এই  অংকুরের সাথেই বিয়ে হবে ফুলঝুরির। বিয়ের আগেই গানের প্রোগ্রাম থেকে ফেরার পথে চড়ুইয়ের ভাড়া করা গুন্ডাদের মুখোমুখি হয়েছিল লালন ফুলঝুরি।

ফুলঝুরিকে বাঁচাতে গিয়ে মাথায় ভীষণ চোট পেয়েছে লালন।এরই মধ্যে এসেছে সিরিয়ালের নতুন ভিডিও। সেখানে দেখা যাচ্ছে অংকুরের সাথে বিয়ের একদিন লালনের বাড়িতে তাকে দেখতে গিয়েছে ফুলঝুরি। সোশ্যাল মিডিয়ায় এই ভিডিও প্রকাশ্যে আসতেই কমেন্ট সেক্শনে উঠেছে হাসির রোল। ফুলঝুরিকে দেখে নেটিজেনদের অনেকেই আবার ট্রোল (Troll) করে ফুলঝুড়িকে ন্যাকাশ্রী পুরস্কার দেওয়ার কোথাও বলছেন।

Related Articles

Back to top button