গসিপবিনোদনসিরিয়াল

‘ন্যাকামি’ সত্ত্বেও TRPতে ফার্স্ট, নেটপাড়ায় চলছে দেদার ট্রোল, ‘ধূলোকণা’ ছাড়লেন এই অভিনেত্রী!

বিগত সপ্তাহ দুয়েকের টিআরপি তালিকা (TRP List) দেখে রীতিমত ধন্দে রয়েছেন বাংলা সিরিয়ালের দর্শকেরা। টিআরপি তালিকায় সাধারণত ‘মিঠাই’ আর ‘গাঁটছড়া’ এই দুই সিরিয়ালের মধ্যে হাড্ডাহাড্ডি লড়াই চলে। কিন্তু এই দুই সিরিয়ালকে টেক্কা দিয়ে শেষ প্রকাশিত তালিকায় প্রথমস্থান স্থান ছিনিয়ে নিয়েছে ‘ধূলোকণা’ (Dhulokona)। লালন-ফুলঝুরি (Lalon-Phuljhuri) আর চড়ুইয়ের ত্রিকোণ প্রেমের গল্পে চোখ আটকে গিয়েছে দর্শকদের।

সিরিয়ালে মূল লালন ও ফুলঝুরির চরিত্রে অভিনয় করছেন ইদ্রাশিষ রায় ও মানালি দে। এছাড়াও সাবিত্রী চ্যাটার্জী, বাদশাহ মৈত্র, শঙ্কর চক্রবর্তী, ময়না মুখার্জীর মত একাধিক জনপ্রিয় তারকারা অভিনয় করছেন। আর নামি এই সমস্ত তারকাদের পাশাপাশি অভিনেত্রী অস্মি ঘোষকেও (Ashmee Ghosh) দেখা যাচ্ছে। অনেক ছোট থেকেই অভিনয়ের সাথে যুক্ত অভিনেত্রী। ইতিমধ্যেই একাধিক সিরিয়ালে অভিনয় করেছেন তিনি।

কিন্তু বিগত কিছুদিন ধরে সিরিয়ালে অস্মিকে দেখতে পাওয়া যাচ্ছে না। অভিনেত্রীকে না দেখতে পেয়ে অনেকের মনেই প্রশ্ন জেগেছে, তবে কি সিরিয়াল থেকে বিরতি নিয়েছেন অভিনেত্রী? নাকি সরে গিয়েছেন? সম্প্রতি দর্শকদের এই প্রশ্নের উত্তর মিলেছে। কেন পর্দায় দেখা যাচ্ছে না অভিনেত্রীকে সেটা নিজেই জানিয়েছেন অস্মি।

অভিনেত্রী জানান, অভিনয়ের পাশাপাশি পড়াশোনাটাও চালিয়ে যেতে হয়। বর্তমানে তাঁর আইএসসি এর পরীক্ষা চলছে। সেই কারণেই অভিনয় থেকে কিছুদিনের জন্য বিরতি নিয়েছেন তিনি। অর্থাৎ পরীক্ষা শেষ হলেই হয়তো আবারও পর্দায় দেখা যাবে তাকে।

তবে এদিন অস্মি আরও জানান, ধূলোকণাতে অন্য একটি চরিত্রের জন্য ভাবা হচ্ছিল শুরুতে। কিন্তু সেই চরিত্রের জন্য বয়সটা কম হচ্ছিলো তাই পরে অন্য চরিত্র দেওয়া হয়। যেটা খুব একটা পছন্দের চরিত্র নয়, তাছাড়া শুটিংয়ের ডেট নিয়েও কিছু সমস্যা হচ্ছিলো পরীক্ষার জন্য। এই সমস্ত কারণেই আপাতত বিরতি নিয়েছেন তিনি।

প্রসঙ্গত, আগেই জানিয়েছিলাম ধূলোকণা সিরিয়ালের আগে একাধিক সিরিয়ালে অভিনয় করেছেন অস্মি। অন্দরমহল, করুণাময়ী রানী রাসমণি, খড়কুটো থেকে দেশের মাটি এর মত জনপ্রিয় সিরিয়ালে দেখা গিয়েছে অভিনেত্রীকে।

Related Articles

Back to top button