বিনোদনসিরিয়াল

বিয়ের পর্ব মিটতেই এসে গেল বেঙ্গল টপার ‘ধূলোকণা’র নতুন প্রমো! রইল ‘লালঝুরি’র ফুলশয্যার ভিডিও 

বাঙালির বিনোদনের ডেলিডোজ মানেই মেগা সিরিয়াল। অবসর সময়ে পছন্দের সিরিয়াল দেখা এখন দর্শকদের রোজকারের অভ্যাস। আর  ইদানীং তো সিরিয়াল ছাড়া এক মুহুর্তও চলে না দর্শকদের। তাই বিকেল গড়িয়ে সন্ধ্যা হতেই পছন্দের চরিত্রদের টিভির পর্দায় না দেখা পর্যন্ত গোটা দিনটাই যেন অসম্পূর্ণ থেকে যায় দর্শকদের। এখনকার দিনে সিরিয়াল মানেই টিআরপি। তাই এই টিআরপি লিস্টে এগিয়ে থাকতে এখন সপ্তাহ জুড়ে বিনোদনমূলক চ্যানেল গুলির মধ্যে চলতে থাকে কড়া টক্কর।

বাংলা সিরিয়ালের জগতে ইদানিং আলোচনার কেন্দ্রবিন্দু হয়ে উঠেছে লীনা গাঙ্গুলীর লেখা জনপ্রিয় সিরিয়াল ‘ধূলোকণা’ (Dhulokona)। গতকালই প্রকাশ্যে এসেছে সারা সপ্তাহের টিআরপি (TRP) স্কোর।  আর এদিনও  সমস্ত হিসেব নিকেশ ওলটপালট করে দিয়ে দর্শকদের আলোচনার কেন্দ্রবিন্দুতে পরিণত হয়েছে এই সিরিয়াল।

প্রসঙ্গত এখনকার দিনে সব সিরিয়ালেই বিয়ে মানেই অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি বিষয়। যা নিয়ে দর্শকমহলে কৌতূহলের শেষ নেই। দর্শকদের পছন্দের সিরিয়াল ‘ধূলোকণা’ও তার ব্যতিক্রম নয়। এই সিরিয়ালের নায়ক নায়িকা লালন (Lalon)-ফুলঝুরির (Fuljhuri)-র বিয়েই (Marriage) এখন এই সিরিয়ালের অন্যতম ইউএসপি হয়ে দাঁড়িয়েছে। যার সামনে কার্যত ধরাশায়ী হয়েছে ‘মিঠাই’, ‘গাঁটছড়া’র মতো একাধিক  জনপ্রিয় বাংলা সিরিয়াল ।

এই সিরিয়ালের যারা নিয়মিত দর্শক তার সকলেই জানেন শুরু থেকেই লালন ফুলঝুরির বিয়েতে একের পর এক বাধা সৃষ্টি করে এসেছে চড়ুই। কিন্তু হটাৎ করেই লালন ফুলঝুরির বিয়ের দিন থেকে অদ্ভুত পরিবর্তন দেখা যাচ্ছে তার আচরণে। তবে আদৌ চড়ুই ভালো হয়েছে নাকি সবটাই তার নাটক তা নিয়ে সন্দেহ আছে যথেষ্ট। এরইমধ্যে এসে গিয়েছে সিরিয়ালের নতুন প্রমো (New Promo)।সেখানে দেখা যাচ্ছে ‘লালঝুরি’-র ফুলশয্যার (Flowe Bed) আগাম ঝলক। এই ভিডিওতে দেখা যাচ্ছে ফুল দিয়ে সাজানো গড়ে আগে থেকেই বসে রয়েছে লালন। আর তাকে নিয়ে সকলে মজা করে বলছে সে ওখানে কার জন্য বসে আছে তার তো বৌ-ই নেই।

এরই মধ্যে দিদা এসে বলে ‘ কে  বলে বৌ নেই!,এই তো আমি এলাম’। এই নিয়েই সবাই যখন হাসাহাসি করছে তখন ফুলঝুড়িকে এনে লালনের সামনে হাজির করে দে অঙ্কুর। তখন পাশ থেকে মিনি দিদি বলে ওঠে ‘কি ভেবেছিলে লালন ?তোমার বৌ পালিয়ে গেছে’। এই ভিডিও ইতিমধ্যেই ভাইরাল হয়েছে  সোশ্যাল মিডিয়ায়।

Related Articles

Back to top button