বিনোদনভিডিওসিরিয়াল

ধুলোকণায় নতুন মোড়! পালিয়ে বিয়ে করতে গিয়ে শেষমেশ ধরা পড়ে গেল লালন-ফুলঝুরি

স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল গুলোর মধ্যে অন্যতম হল ধূলোকণা(Dhulokona)। এই সিরিয়ালের মুখ্য চরিত্র ফুলঝুরির ভূমিকায় রয়েছেন জনপ্রিয় অভিনেত্রী মানালি দে (Manali Dey)। এছাড়া নায়ক লালনের ভূমিকায় রয়েছেন ইন্দ্রাশিষ দে (Indrasish Dey)। মাত্র অল্প কয়েকদিনের মধ্যেই এই সিরিয়ালের লালন ফুলঝুরির জুটি দর্শক মহলে বিপুল জনপ্রিয়তা পেয়েছে।

বাঙালির চিরকালীন যৌথ পরিবারের ঐতিহ্য কে বিষয়বস্তু করে তৈরি হয়েছে এই সিরিয়াল। সিরিয়ালের নায়ক লালন,নিজেই গান বাঁধে, আর নিজেই সেই গান গায়। তাই বস্তির ঘিঞ্জি ঘরে থেকেই গায়ক হওয়ার স্বপ্ন দেখে সে। এরপর উপার্জনের জন্যই বাধ্য হয় ড্রাইভারি করতে। বড়লোকের বাড়িতে ড্রাইভারি করতে গিয়েই সেই বাড়ির কাজের মেয়ে ফুলঝুরির সাথে পরিচয় হয় লালনের।

Dhulokona, Lalon, Fuljhuri,
অন্যদিকে লালনের গান শুনে তার প্রেমে পড়ে যায় ওই বাড়ির মেয়ে চড়ুই। জোরজবরদস্তি করে হলেও সে লালনকেই বিয়ে করার জন্য উঠেপড়ে লাগে। তবে শুরুর দিকে লালনের সাথে বাড়ির কাজের মেয়ে ফুলঝুরির আদায় কাঁচকলায় সম্পর্ক দেখা গেলেও ধীরে ধীরে পরিস্থিতির বদল হয়।

নানা ঘটনাপ্রবাহের মধ্যে দিয়ে তাদের দুজনের মধ্যে দানা বাঁধতে শুরু করে সম্পর্কের রসায়ন। ঝগড়া, কথা কাটাকাটি ভুলে একে অপরের কাছে আসতে শুরু করে লালন ফুলঝুড়ি। সিরিয়ালে অনেক দিন ধরেই দেখা যাচ্ছে লালন ফুলঝুরিকে বিয়ে করবে বলে ঠিক করলেও নানা কারণে তা ভেস্তে যায়।

শেষমেশ তারা ঠিক করে কাওকে না জানিয়েই লুকিয়ে মন্দিরে গিয়ে বিয়ে করে নেবে তারা। একবার বিয়ে হয়ে গেলে চড়ুইও কিছু করতে পারবে না। তাই বড় মামু,বড় মামি, দিদা, নতুন বৌদিকে জানিয়ে লাল বেনারসি পরে বেরিয়ে আসে ফুলঝুরি। অন্য দিকে লালন তার এক বন্ধু কে জানায় বিয়ের কথা। সেটাই হল কাল ,সেই বন্ধুর মুখেই সবটা জেনে যায় লালনের দিদি ডলি। আর এতেই লালন ফুলঝুরির বিয়েতে আসে নতুন বাধা।

Related Articles

Back to top button