গসিপবিনোদনসিরিয়াল

এযেন রঞ্জিত মল্লিক পার্ট ২! লালন-ফুলঝুরির বিয়ে দেখার পর তথাগতর নামকরণ করলেন দর্শকেরাই

দর্শকদের প্রিয় ‘ধূলোকণা’ (Dhulokona) সিরিয়ালে দীর্ঘদিন ধরেই চলছে টান টান উত্তেজনা মূলক পর্ব। আর অবশেষে লালন-ফুলঝুরির বিয়েটা হয়েই গিয়েছে। সেই সিরিয়ালের শুরু থেকেই বোঝা গিয়েছিল লালন ও ফুলঝুরি একে অপরের জন্য তৈরী। দুজনেই দুজনকে ভালোও বেসে ফেলেছিল। কিন্তু লালন-ফুলঝুরির ভালোবাসার ওপর শকুনের দৃষ্টি ছিল চড়ুইয়ের। তবে এবার সেসব অতীত, সিরিয়ালে দুজনের বিয়ে দিয়েই ছাড়লেন অঙ্কুর ওরফে তথাগত মুখোপাধ্যায় (Tathagata Mukherjee)।

লেখিকা লীনা গাঙ্গুলীর সিরিয়ালের কাহিনী নিয়ে কখনো প্রশংসা তো কখনো সমালোচনা লেগেই থাকে। তবে সম্প্রতি ধূলোকণার বিয়ে পর্ব দেখে কিন্তু সিরিয়াল নিয়ে বেশ চর্চা শুরু হয়েছে। দেখানো হচ্ছিলো যে ফুলঝুরির সাথে বিয়ের পিঁড়িতে বসতে চলেছে অঙ্কুর। কিন্তু না! শেষ মুহূর্তেই এল টুইস্ট, অঙ্কুর নয় লালন বিয়ে করল ফুলঝুড়িকে।

Dhulokona Tathagata Mukherjee makes Lalon Fuljhuri wedding happen

সিরিয়ালের এই পর্ব দেখে বাংলা সিনেমার বিখ্যাত  অভিনেতা রঞ্জিত মল্লিকের কথা মনে পরে গিয়েছে দর্শকদের। একসময় টলিউডের ছবিতে দাপিয়ে অভিনয় করেছিলেন তিনি। আর নব্বইয়ের দশকে এক বাংলা ছবিতে ঠিক এমনটাই দেখা গিয়েছিল। ধূলোকণার বিয়েতেও সেই দৃশ্য ফুটে উঠতেই তথাগতকে ছোটপর্দার রঞ্জিত মল্লিক বলেছেন দর্শকেরা।

নেটিজেনরা ষ্টার জলসার অফিসিয়াল পেজে লালন-ফুলঝুরির বিয়ের প্রোমোতে কমেন্ট করেছেন, ‘সব ধারাবাহিকের এক কাজ। নায়ক নায়িকাদের মিল ঘটানো। ঠিক যেন ছোটপর্দার রঞ্জিত মল্লিক!’ এই প্রসঙ্গে সংবাদ মাধ্যমের তরফ থেকে অভিনেতাকে জিজ্ঞাসা করা হলে তিনি হেসে বলেন, ‘বিয়ে বড্ডো ঝামেলার জিনিস। আবারও হাড়ে হাড়ে টের পাচ্ছি। তাঁর ওপর বিয়ের শুটিং, রোজ একটু একটু করে হচ্ছে। তবে দর্শকদের থেকে ‘ছোটপর্দার রঞ্জিত মল্লিক’ উপাধি পাওয়াটা কিন্তু সৌভাগ্যের বিষয়।’

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

কিন্তু হটাৎ কেন তাকে ছোট পর্দার রঞ্জিত মল্লিক বলা হচ্ছে? এর উত্তর হল ধুলোকণা সিরিয়ালের আগেও মোহর ও দেশের মাটি সিরিয়ালে নায়ক নায়িকার মিল ঘটিয়েছিলেন অভিনেতা। সেকারণেই এমন মত দর্শকদের। তবে দর্শকদের কিছু জনের মতে চড়ুই থাকতে ফুলঝুরির সাথে কেন বিয়ে দেওয়া হল লালনের! এমন কটাক্ষও মিলেছে। অবশ্য চড়ুইয়ের সাথে যে নকল বিয়ে হয়েছিল সেটা বোঝাই গিয়েছিল।

Related Articles

Back to top button