বিনোদনভাইরালভিডিওসিরিয়াল

লালনের সাথে অন্য কাউকে মোটেও সহ্য করবে না ফুলঝুরি! ইন্দ্রাশিস ও মানালির কান্ড ভাইরাল নেটপাড়ায়

ষ্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় সিরিয়াল ‘ধূলোকণা (Dhulokona)’। সিরিয়ালে বস্তির মেয়ে ফুলঝুরি আর বস্তির ছেলে লালনের প্রেমকাহিনী দেখানো হচ্ছে। এই সিরিয়ালের ফুলঝুরি চরিত্রের মধ্যে দিয়েই আবার কামব্যাক করেছেন অভিনেত্রী মানালী দে (Manali Dey)। আর লালনের চরিত্রে রয়েছেন অভিনেতা ইন্দ্রাসিস রায় (Indrasish Roy)। দুজনের কাহিনী ধীরে ধীরে বেশ মনে ধরেছে দর্শকদের।

একিবাড়িতে কাজ করে ফুলঝুরি ও লালন, তবে লালন ড্রাইভার হবার পাশাপাশি খুব ভালো গান গায়। মুখে না বললেও লালনকে যে ফুলঝুরি ভালোবেসে ফেলেছে সেটা একপ্রকার স্পষ্ট। এদিকে লালনও ফুলঝুরির স্বভাব ও মন বুঝতে পেরে তার প্রেমে পরে গিয়েছে। ইতিমধ্যেই লালন নিজেই ফুলঝুড়িকে বিয়ের প্রস্তাব পর্যন্ত দিয়ে দিয়েছে।

তবে লালনের জন্য শুধু ফুলঝুরি পাগল নয়, যে বাড়িতে সে আর লালন কাজ করে সেই বাড়ির মেয়েই লালনের প্রেমে পাগল। মিথ্যে অপবাদ দিয়ে বিয়ে পর্যন্ত করতে চেয়েছিল লালনকে। তবে শেষ পর্যন্ত সফল হয়নি সে। এবার সিরিয়ালের বাইরেও লালনকে নিয়েই একপ্রকার জেলাস হতে দেখা গেল ফুলঝুরিকে। নানা বাস্তবে বলতে আসল জীবনে নয় রিল ভিডিওতে।

সম্প্রতি ষ্টার জলসা চ্যানেলের অফিসিয়াল ইনস্টাগ্রাম পেজে একটি রিল ভিডিও শেয়ার করা হয়েছে। যেখানে লালনের সাথে কয়েকজনকে কথা বলতে দেখেই দৌড়ে হাজির হয়েছে ফুলঝুরি। দুজনের কথার মাঝে দাঁড়িয়ে বুঝিয়ে দিয়েছে লালন অন্য কারোর সাথে কথা বললে সেটা মোটেই মেনে নেবে না ফুলঝুরি। আর সাথে ব্যাকগ্রাউন্ডে রয়েছে ‘রাধা ক্যাইসে না জ্বলে’ গানটি। রিল ভিডিওটি ইতিমধ্যেই বেশ ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে।

প্রসঙ্গত, সিরিয়ালের শুরুতে জনপ্রিয়তা ভালোই ছিল। সপ্তাহের শেষে টিআরপি লিস্টেও বেশ ভালো ফল হতে দেখা গিয়েছিল। তবে বার দুয়েক প্রথম পাঁচে নাম তুলে আবারো পিছিয়ে পড়েছে। শেষ প্রকাশ পাওয়া TRP লিস্টেও সপ্তম স্থানে জায়গা হয়েছে ধূলোকণার। প্রাপ্ত পয়েন্ট ছিল ৭.১, তবে অনেকের ধারণা লালন ও ফুলঝুরির প্রেমকাহিনী নিয়ে জমজমাট পর্ব দেখানো হয়েই হয়তো আবারো টিআরপি লিস্টে ভালো ফল করবে ধূলোকণা।

Related Articles

Back to top button