গসিপছবিবিনোদনসিরিয়াল

লালনকে বিয়ে করতে টানাটানি ‘ধূলোকনা’তে, সৌন্দর্যে ফুলঝুরি, চড়ুইকে টেক্কা দেবে অভিনেতার স্ত্রী

দর্শকদের বিনোদনের জন্য টেলিভিশনে একাধিক সিরিয়াল প্রতিদিন সম্প্রচারিত হয়। তবে কিছু সিরিয়াল মনে ধরে যায়, আর সিরিয়ালের নায়ক নায়িকাদের নিয়ে চর্চা দেখা যায় বাস্তবেও। এমনই একটি জনপ্রিয় সিরিয়াল হল ‘ধূলোকনা’ (Dhulokona)। ষ্টার জলসার পর্দায় শুরু হওয়া সিরিয়ালটি শুরুতে দারুন পারফর্ম করলেও  পরে কিছুটা জনপ্রিয়তা হারিয়েছিল। তবে বর্তমানে মিঠাই থেকে গাঁটছড়ার মত সিরিয়ালকে টেক্কা দিয়ে বাংলার সেরা সিরিয়াল হয়ে গিয়েছে ধুলোকনা।

সিরিয়ালে নায়ক লালনের চরিত্রে অভিনয় করছেন অভিনেতা ইন্দ্রাশিষ রায় (Indrasish Roy)। আর নায়িকা ফুলঝুরির চরিত্রে অভিনয় করছেন মানালি দে (Manali Dey)। সিরিয়ালের কাহিনী অনুযায়ী লালন-ফুলঝঝুরির মিল হওয়ার কথা থাকলেও মিলনের পথে রয়েছে বাঁধা। লালন ফুলঝুরিকে কিছুতে এক হতে দিতে চায় না চড়ুই। ইতিমধ্যেই দেখা যাচ্ছে ফুলঝুরির সাথে লালনের বিয়ের কথা থাকলেও শেষমেশ চড়ুই তাকে বিয়ে করে নিয়েছে।

অন্যান্য সিরিয়ালের মত ধূলোকনা সিরিয়ালের নায়কেরও ফ্যানের সংখ্যা কম নয়। অনেকেই ক্রাশ খেয়ে বসেছেন ইন্দ্রাশিষ রায়ের ওপর। সিরিয়ালের বিয়ে নিয়ে ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়াতে তুমুল চর্চা চলছে। একদিনে চড়ুই ষড়যন্ত্র করে বিয়ে করে নীল লালনকে আর ওদিকে কেঁদে ভাসাচ্ছে ফুলঝুরি। সব দেখে দর্শকদের কটাক্ষ, ন্যাকামির চূড়ান্ত হয়ে যাচ্ছে।

তবে জানেন কি অভিনেতা আসলে বিবাহিত। হ্যাঁ ধূলোকনার লালন অভিনেতা ইন্দ্রাশিষ ইতিমধ্যেই বিবাহিত। সৌরভী তরফদারকে বিয়ে করেছেন অভিনেতা। গতবছর ১৬ই জানুয়ারি বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন দুজনে। তবে সামাজিক বিয়ে নয় আইনি বিয়ে সেরেছেন তারা। সেই ছবি সোশ্যাল মিডিয়াতে শেয়ার হতেই শুভেচ্ছায় ভড়িয়েছিল ভক্তরা।

আরও পড়ুনঃ রাহুলের জন্যই ফ্লপ হবে লালকুঠি! ‘ঘুমের ঘোরে অভিনয়’ দেখে শুরুতেই তীব্র কটাক্ষ দর্শকদের

Indrasish Roy Wife Souravi Tarafdar

অভিনেতার স্ত্রী কিন্তু কোনো অভিনেত্রী বা গ্ল্যামার ওয়ার্ল্ডের কেউ নন। বরং রেডিও মির্চিতে কাজ করেন তিনি। তবে অভিনেত্রী না হলেও দেখতে দারুন সুন্দরী তিনি। চাইলেই সিরিয়ালের নায়িকা হতেই পারেন। ইনস্টাগ্রামে বেশ সক্রিয় পর্দার লালনের বাস্তব স্ত্রী সৌরভী। মাঝে মধ্যেই দুজনে একসাথে ছবি শেয়ার করেন যা বেশ ভাইরাল হয়ে পরে।

Related Articles

Back to top button