বিনোদনভিডিওসিরিয়াল

ধূলোকণায় নতুন মোড়! বস্তির মেয়ে নয়, সকলের সামনে ফাঁস হয়ে গেল ফুলঝুরির আসল জন্ম পরিচয়

স্টার জলসার জনপ্রিয় সিরিয়ালগুলির মধ্যে অন্যতম হল স্টার জলসার ধুলোকণা (Dhulokona)। সিরিয়ালের বয়স বেশীদিন না হলেও, অল্প কয়েকদিনের মধ্যেই এই সিরিয়ালের লালন ফুলঝুরির জুটি দর্শক মহলে বিপুল জনপ্রিয়তা পেয়েছে। প্রসঙ্গত সিরিয়ালের মুখ্য চরিত্র ফুলঝুরির ভূমিকায় রয়েছেন জনপ্রিয় অভিনেত্রী মানালি দে (Manali Dey) আর নায়ক লালনের ভূমিকায় রয়েছেন ইন্দ্রাশিষ দে (Indrasish Dey)।

এতদিন পর্যন্ত দেখা গিয়েছে শুধুমাত্র সিরিয়ালের নায়ক লালনই গান গায়। সে,নিজেই গান বাঁধে, আর নিজেই সেই গান গায়। গানের পাশাপাশি শুধুমাত্র পেটের তাগিদে বাধ্য হয়ে ড্রাইভারি করে সে। আর সেই বাড়িতেই সকলের ফাই ফরমাশ খাটা থেকে সমস্ত কাজ করে বাড়ির কাজের মেয়ে ফুলঝুরি। হঠাৎ করেই সিরিয়ালে এসেছে নতুন টুইস্ট।

এখন দেখা যাচ্ছে শুধুমাত্র কাজের লোকের পরিচয়ে বেঁচে থাকতে নারাজ ফুলঝুরি। ইতিমধ্যেই সিরিয়ালে দেখা গেছে লালনের সাথে সম্পর্কে ইতি টেনেছে ফুলঝুরি। এরপর থেকেই লালন সুযোগ পেলেই চড়ুইয়ের সাথে মিলে ফুলঝুরি কে যা নয় তাই বলে অপমান করেছে। আর তাতেই নিজের পরিচয় তৈরি করার জেদ চেপেছে ফুলঝুরির মনে।

ইতিপূর্বে সিরিয়ালে দেখা গিয়েছে ফাংশনে ফুলঝুরির লেখা গান গেয়ে ব্যাপক প্রশংসা পেয়েছে লালন। তাই এবার লালনের মতো ফুলঝুরিও অনুষ্ঠানে গান গাওয়া শুরু করেছে। আর তাকে নিজের সবটুকু দিয়ে গান শেখাতে শুরু করেছেন বড় মামি। ফাংশনে ফুলঝুরির গলায় সেই গান শুনে মুগ্ধ হয়ে গিয়েছিলেন শ্রোতারা।

এখানেই শেষ নয় এবার সিরিয়ালে এসেছে আরও এক নতুন টুইস্ট। ফুলঝুরি ফাংশনে গান গেয়ে টাকা উপার্জন করছে শুনে টাকা চাইতে এসেছে ফুলঝুরির বাবা। আর তখনই হঠাৎ কথা কাটাকাটিতে জানা যায় ফুলঝুরি তাদের নিজের মেয়েই নয়। সে আদতে কুড়িয়ে পাওয়া মেয়ে। একথা জানার কার্যত আকাশ থেকে পড়ে ফুলঝুরি।

Related Articles

Back to top button