খবরবিনোদনসিরিয়াল

আর নয় পাগলের চরিত্র! ভোল পাল্টে টিপটপ সাজে পর্দায় ফিরছেন ধূলোকনার ‘মিনি দিদি’ প্রীতি

টেলিভিশনের পর্দায় এখন ধুম পরেছে সিরিয়াল (Bengali Mega) বন্ধের। টিআরপিতে পিছিয়ে পড়লেই অল্প সময়ে শেষ করে দেওয়া হচ্ছে যে কোন সিরিয়াল। তাই দিনের পর দিন ইলাস্টিকের মধ্যে টানতে টানতে সিরিয়ালের গল্প না বাড়িয়ে শেষ করে দেওয়া হচ্ছে বেশিরভাগ বাংলা সিরিয়াল। এক্ষেত্রে কারো বয়স মাত্র তিন মাস তো কারো বড়জোর এক বছর।

তবে একথাও ঠিক ইদানিং পুরনো সিরিয়াল শেষ হওয়ার পাশাপাশি আসছে এক ঝাঁক নতুন সিরিয়ালও।  আর এই সমস্ত সিরিয়ালের হাত ধরেই আরও একবার টিভির পর্দায় ফিরছেন পুরনো সব অভিনেতা অভিনেত্রীরা। কিছুদিন আগেই স্টার জলসার পর্দায় শেষ হয়েছে এমনই এক অত্যন্ত জনপ্রিয় ধারাবাহিক ‘ধূলোকণা’ (Dhulokona)।

Bengali Serial,বাংলা সিরিয়াল,Dhulokona,ধূলোকণা,Mini Didi,মিনি দিদি,Priti Biswas,প্রীতি বিশ্বাস,New Serial,নতুন সিরিয়াল,Balijhor,বালিঝড়,Serial Actress,সিরিয়াল অভিনেত্রী

এই ধারাবাহিকের নায়ক নায়িকার লালন ফুলঝুরি ছাড়াও বেশ জনপ্রিয়তা পেয়েছিল অন্যান্য একাধিক পার্শ্ব চরিত্র। এই ধারাবাহিকে অত্যন্ত জনপ্রিয় এমনই একজন পার্শ্বচরিত্র হলেন ফুলঝুরির মিনি  দিদি। এই চরিত্রে  অভিনয় করেছিলেন জনপ্রিয় টেলি অভিনেত্রী প্রীতি বিশ্বাস (Priti Biswas)। এই ধারাবাহিকে তথাকথিত পাগলী চরিত্রে মিনির দুর্দান্ত অভিনয় এখনও  চোখে লেগে রয়েছে দর্শকদের।

Balijhora Trina Saha Kaushik Roy and Indrasish Roy

এরই মধ্যে জানা আছে ধুলোকণার পরে স্টার জলসার পর্দাতেই আরও একটি নতুন ধারাবাহিকে এন্ট্রি চলেছেন ছোট পর্দার মিনি দিদি। আর তা হল জনপ্রিয় লেখিকা লীনা গাঙ্গুলীর লেখা নতুন সিরিয়াল ‘বালিঝড়’ (Balijhor)। এই ধারাবাহিকেই  অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করবেন প্রীতি। এখনো পর্যন্ত এই ধারাবাহিক সম্প্রচারের দিনক্ষণ সম্পর্কে জানা না গেলেও মনে করা হচ্ছে, আগামী মাসেই টিভির পর্দায় সম্প্রচারিত হতে চলেছে এই সিরিয়াল।

Bengali Serial,বাংলা সিরিয়াল,Dhulokona,ধূলোকণা,Mini Didi,মিনি দিদি,Priti Biswas,প্রীতি বিশ্বাস,New Serial,নতুন সিরিয়াল,Balijhor,বালিঝড়,Serial Actress,সিরিয়াল অভিনেত্রী

তারকাখচিত এই ধারাবাহিকে রয়েছে দুর্দান্ত কাস্টিং। বিশেষ করে ছোট পর্দার জনপ্রিয় জুটি গুনগুন সৌজন্যকে দেখে দারুণ খুশি হয়েছেন দর্শক। প্রমো দেখে যতদূর মনে হচ্ছে এটি একটি ত্রিকোণ প্রেমের গল্প হতে চলেছে। যেখানে ছোট পর্দার গুনগুন সৌজন্য অর্থাৎ তৃণ সাহা এবং কৌশিক রায় ছাড়াও রয়েছেন ধূলোকণা সিরিয়ালের লালন অভিনেতা ইন্দ্রাশিষ রায়। সব মিলিয়ে এখন টিভির পর্দায় এই নতুন সিরিয়াল দেখার অপেক্ষায় দিন গুনছেন সিরিয়ালপ্রেমী দর্শকরা।

Related Articles

Back to top button